চার বছর পর ফের দেখা হবে: বুবলী

বিনোদন প্রতিবেদক: চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। ২০১৬ সালে নায়িকা হিসেবে সবার সামনে আসেন। শুরুটা অভিনেতা শাকিব খানের হাত ধরে। প্রতিটি ছবিতেই তাঁর নায়ক ছিলেন শাকিব খান। টানা নয়টি সিনেমা মুক্তি পেয়েছে এই জুটির। জুটি হয়ে একের পর এক সিনেমা করায় দুজনকে ঘিরে প্রেমের গুঞ্জন ওঠে, ওঠাটাই স্বাভাবিক। সিনেপাড়ায় কান পাতলে শোনা যেত শাকিবের গন্ডিতে বন্ধী বুবলী! কিন্তু কেন? তার উত্তর অজানা! গুঞ্জন থাকা সত্বেও শাকিবের সঙ্গে একের পর এক সিনেমার অভিনয় করে গেছেন বুবলী। তাকে নিয়ে প্রশ্ন উঠতো অন্য কোনো নায়কের সঙ্গে কেন জুটি বাঁধেন না?

ক্যারিয়ারের শুরু থেকেই বিভিন্ন কারণে তোপের মুখে পড়েছেন বুবলী। বিশেষ করে অপু বিশ্বাস ও শাকিব খানের সাংসারিক ঝামেলার কারণে। এদিকে বুবলীকে নিয়ে শোনা যাচ্ছে নয়া গুঞ্জন। এদিকে বুবলী যেন হঠাৎ উধাও হয়ে গেছেন! হঠাৎ কেন নিজেকে আড়ালে নিলেন এই নায়িকা—এই প্রশ্ন এখন অনেকের মনে। কিছুদিন আগে কয়েকটি সংবাদমাধ্যমে কথা বলেন এই নায়িকা। জানান, উধাও হননি তিনি। যদিও দেখা দেননি।

গতকাল ছিল লিপইয়ার বা অধিবর্ষ। প্রতি চার বছর পর পর এই দিন আসে। তাই অনেকে দিনটি বিশেষভাবে উদযাপন করেন। ব্যতিক্রম নন বুবলীও। গতকাল রাতে ফেইসবুক অফিসিয়াল পেইজে নিজের একটি ছবি শেয়ার করে বুবলী লিখেছেন, ‘হ্যালো #লিপইয়ার ২৯.০২.২০২০। চার বছর পর ফের দেখা হবে ইনশাল্লাহ’।

সর্বশেষ বুবলী অভিনীত ‘বীর’ সিনেমা মুক্তি পায়। কাজী হায়াৎ পরিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেন বুবলী।

Ad