প্রকাশ পেল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘OREMOS’ (ভিডিও)

করোনাভাইরাস আতঙ্ক এখন বিশ্বজুড়ে। ভারতে বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যে মৃত্যুও হয়েছে অনেকের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার স্বার্থে দেশজুড়ে লক ডাউনের ঘোষণা দিয়েছে সরকার। এবং জনসমাগমস্থল এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছে সরকার।

করোনা মোকাবেলায় ইতোমধ্যে দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে। ইতোমধ্যে বন্ধ করা হয়েছে সব ধরণের শুটিং। পাশাপাশি তারকারাও করোনা নিয়ে নানান ধরনের সচেতনা মূলক পোস্ট দিচ্ছেন তাদের ফেসবুকে। পরামর্শ দিচ্ছেন বাসায় থাকতে ও নিয়ম মেনে চলতে।

তারই ধারাবাহিকতায় এসকে মিডিয়া দর্শকদের জন্য নিয়ে এসেছে সামাজিক বার্তা প্রদানকারী একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘OREMOS’। এরই মধ্যে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি এসকে মিডিয়ার অফিসিয়াল ইউটিউব ও ফেসবুক পেইজে মুক্তি পেয়েছে।

এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন চার বন্ধু তনয়া নন্দী, রণীতা গাঙ্গুলী, গৌরব মার্বেল, দেবদূত। অসাধারণ একটি চিত্রনাট্যের মাধ্যমে একটি দুর্দান্ত বার্তা পৌঁছে দিয়েছেন ছবির কাহিনীকার ও পরিচালক তনয়া নন্দী।

ছবির প্রথমেই দেখা যায়, এক চূড়ান্ত আস্তিক মেয়ে ঠাকুর ঘরে বসে পুজো করছেন। স্বভাবতই তাঁর পুজো পাঠের দিকেই বেশি ঝোঁক। আর ঠিক তাঁর এই পুজোপাঠের জন্যেই সে তাঁর বন্ধু বান্ধবী দের কাছে বিরক্তিকর হয়ে ওঠে! আর এই সব অসাম্য পরিস্থিতি কিভাবে বন্ধুত্বের কাছে হার মেনে যায় সেই নিয়েই গল্প!

করোনা সংক্রমণ এড়াতে সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী তনয়া নন্দী। তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পাশাপাশি নিয়মিত হাত ধোঁয়ার পরামর্শ দেন। এছাড়াও সবাইকে মুখে মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ করেন তিনি।

OREMOS | Short Film | Tanaya Nandy | Corona & Covid-19 | SK Media 2020

OREMOS | Short Film | Tanaya Nandy | Corona & Covid-19 | SK Media 2020■ Movie: ‘OREMOS’ ■ Casting: Tanaya Nandy, Ronita Ganguly, Dev (Debdut Das), Gaurav Marvel, Rex, Somiya.■ Director: Tanaya nandy■ Story: Tanaya Nandy■ Story Developer: Sourav Mukherjee■ Presented by: SK Media■ Music Arranger: Satrajit Chakraborty■ Camera Associated: Dilip Kumar Nandy, Sourav Roy, Agniv Mukherjee, Bishal Mujumder.■ Editor: Sourav Mukherjee■ Marketing Partner: SK Media■ Marketing Consultant: Shakilur Rahman (SK Media)■ Publicity Design: Nazmul Sumon (SK Media)■ Promotional Manager : SK Media Team ■ Digital Marketing : Shakilur Rahman (SK Media)■ Film Release: 2 May 2020YouTube : https://youtu.be/x1molFCMSS0Enjoy & stay connected with us!Website : skmediabd.com► Subscribe to SK Media : www.youtube.com/c/skmedia2► Like us on Facebook: https://www.facebook.com/skmedia.official2/► Like us on Twitter : https://twitter.com/SKMEDIA19?s=09► Like us on LinkedIn : https://www.linkedin.com/in/sk-media-ab1b541a2► Like us on Instagram : https://www.instagram.com/skmedia_2/

Posted by SK Media on Saturday, May 2, 2020

এ প্রসঙ্গে মডেল-অভিনেত্রী অভিনেত্রী তনয়া নন্দী বলেন, ‘বর্তমানে আমি বাসায় আছি। আর আমরা সবাই বাসা থেকেই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং করেছি। মুক্তির পর সবাই অনেক প্রশংসা করছেন। এছাড়াও বাংলাদেশ থেকেও অনেক প্রশংসা পাচ্ছি। সবাই নিজের বাসায় সাবধানে থাকুন। আমাদের সবাইকে যার যার জায়গা থেকে সতর্ক থাকতে হবে। প্রয়োজনে কিছু দিন ঘরে থাকতে হবে।’

Ad