‘তারকা আড্ডায়’ অতিথি অভিনেত্রী শান্তা পাল (ভিডিও)

করোনাভাইরাস নিয়ে অনলাইন পোর্টাল এসকে মিডিয়া বিডি ডটকম ‘তারকা আড্ডায়’ নামের নতুন একটি লাইভ অনুষ্ঠান শুরু করেছে। এই অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন মডেল-অভিনেত্রী শান্তা পাল। এসকে মিডিয়ার ফেসবুক পেইজ ও ওয়েব ভার্সনে প্রচার হয় অনুষ্ঠানটি।

বর্তমানে করোনাভাইরাসের কারণে ঘরেই থাকছেন তিনি। সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন। সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পাশাপাশি নিয়মিত হাত ধোঁয়ার পরামর্শ দেন। এছাড়াও সবাইকে মুখে মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ করেন তিনি।

করোনাভাইরাস পরিস্থিতিতে আমাদের সবাইকে কী কী পদক্ষেপ নেওয়া উচিত সে প্রসঙ্গে কথা বলেন তিনি। এই অনুষ্ঠানের সার্বিক দায়িত্ব ও পরিকল্পনায় রয়েছেন শাকিলুর রহমান।

SK Media Live :

'তারকা আড্ডায়' আজকের অতিথি অভিনেত্রী শান্তা পাল করোনাভাইরাস নিয়ে অনলাইন পোর্টাল এসকে মিডিয়া বিডি ডটকম 'তারকা আড্ডায়' নামের নতুন একটি লাইভ অনুষ্ঠান শুরু করেছে। এই অনুষ্ঠানে আজকের অতিথি হয়ে এসেছে মডেল-অভিনেত্রী শান্তা পাল। এসকে মিডিয়ার ফেসবুক পেইজ ও ওয়েব ভার্সনে প্রচার হচ্ছে অনুষ্ঠানটি।► YouTube : www.youtube.com/c/skmedia2► Like us on Instagram : https://www.instagram.com/skmedia_2/website : skmediabd.com

Posted by SK Media on Wednesday, May 13, 2020

Ad