শুভ জন্মদিন চিত্রনায়িকা বিপাশা কবির

আজ (২৩ মে) ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা বিপাশা কবিরের জন্মদিন। করোনাভাইরাস কারণে ঘরেই কাটছে তার জন্মদিন। বাংলা চলচ্চিত্রের এই নায়িকার জন্মদিনে এসকে মিডিয়ার পক্ষ থেকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও অনেক শুভ কামনা।

জন্মদিনের প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘আসলে এবারের জন্মদিনে কোনো আয়োজন নেই। দেশের এই পরিস্থিতে আনন্দে ভাঁটা পড়েছে। সবার তাই ঘরেই থাকবো আলাদা করে কিছু করবো না। রমজান মাস চলছে। রোজা রাখছি; নামাজ পড়ছি। আমি নামাজ পড়ি যতটুকু সম্ভব আমি নিজেকে ভালো কাজের সাথে রাখি। এবারের ঈদেও তাই করবো ঘরেই থাকবো।’

উল্লেখ, লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পথচলা শুরু করেন তিনি। তারপর মডেলিং ও নাটকে কাজ করেন। শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবির আইটেম গানের মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়।

২০১৫ সালে ‘গুণ্ডামি’ ছবির মাধ্যমে নায়িকা হিসেবে চলচ্চিত্রে অভিষেক ঘটে বিপাশার। এ ছবিতে বিপাশার বিপরীতে ছিলেন চিত্রনায়ক শাহরিয়াজ। প্রথম ছবি দিয়েই দর্শকদের মনে জায়গা করে নেন তিনি। তারপর ‘ক্রাইম রোড’, ও ‘খাস জমিন’ ছবি দুইটি মুক্তি পায়।

‘খাস জমিন’ ছবিতে বিপাশার বিপরীতে অভিনয় করেন জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। সবশেষ মুক্তি পায় সৈকত নাসির পরিচালিত ছবি ‘পাষান’। এতে বিপাশার বিপরীতে ছিল কলকাতা বাংলার নায়ক ওম। বর্তমানে তিনি চলচ্চিত্রের পাশাপাশি ওয়েব সিরিজ ও বিগ বাজেটের মিউজিক ভিডিওতে কাজ করছেন।

Ad