‘বাংলাদেশ ও ভারত দুই জায়গাতেই কাজ করতে চাই’

এ প্রজন্মের মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা শান্তা পাল। তিনি র‌্যাম্প মডেলিংয়ের পাশাপাশি বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল ও বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে কাজ করেছেন। এছাড়াও তিনি ‘মিস এশিয়া-২০১৯’ প্রতিযোগিতার মাধ্যমে দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন।

নতুন খবর হচ্ছে, এবার টলিউডের বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন শান্তা পাল। এরই মধ্যে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এই ছবিতে শান্তার নায়ক হিসেবে থাকছেন কলকাতার জনপ্রিয় নায়ক অঙ্কুশ। এছাড়াও এই ছবিতে থাকছে অরিজিৎ সিং এর একটি গান।

টলিউড প্রসঙ্গে অভিনেত্রী শান্তা পাল বলেন, ‘শীঘ্রই টলিউডের বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি। শুটিংয়ের অনুমতি পেলেই ছবিগুলোর শুটি শুরু হবে। এছাড়াও সব গুলো ছবির গল্পই ভিন্ন ধর্মী এবং দর্শক পছন্দ করবেন। একটি ছবিটিতে আমার নায়ক হিসেবে থাকছে জনপ্রিয় নায়ক অঙ্কুশ।’

এছাড়াও তিনি বেশ কিছু হলিউডের ওয়েব সিরিজ ও ছবির কাজের প্রস্তাবও পেয়েছেন। এজন্যই বর্তমানে তিনি নিজেকে প্রস্তুত করছেন। যেন লকডাউনের পর কাজ শুরু করতে পারেন। এ বিষয়ে খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে সব জানাবেন তিনি।

এ প্রসঙ্গে অভিনেত্রী শান্তা পাল বলেন, ‘বর্তমানে আমি নিজেকে সময় দিচ্ছি। নাচটা শিখছি, পাশাপাশি অভিনয় স্কিলটাকে আরও ডেবোলাপ করছি। আমি হিন্দি ভাষাটাকে আরও ভালো ভাবে আয়ত্তে আনার চেষ্টা করছি। আমি বাংলাদেশ ও ভারত দুই জায়গাতেই কাজ করতে চাই। আশা করি, সবাই আমার জন্য দোয়া করবেন।’

উল্লেখ, ইতিমধ্যে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন শান্তা পাল। তার মধ্যে বেশ কিছু নাটকে প্রশংসিতও হয়েছেন তিনি। এছাড়া বিএসআরএম, ব্ল্যাক হর্স এবং লিংকাস এর বিজ্ঞাপনচিত্রে মডেলিং করেছেন। অন্যদিকে স্যাটেলাইট টিভি চ্যানেল যমুনা, চ্যানেল আই এবং এশিয়ান টিভিতে ‘ফেয়ার অ্যান্ড লাভলি সিলভার স্ক্রিন’ ও ‘করপোরেট’ সহ বেশ কিছু অনুষ্ঠান উপস্থাপনাও করেছেন তিনি।

Ad