শুভ জন্মদিন চিত্রনায়িকা শিরিন শিলা

আজ ২৫ জুন বাংলা চলচ্চিত্রের চিত্রনায়িকা শিরিন শিলার জন্মদিন। নারায়ণগঞ্জের রূপগঞ্জে আজকের এই দিনে জন্মগ্রহণ করেন তিনি। বাংলা চলচ্চিত্রের এই গ্ল্যমারাস নায়িকার জন্মদিনে এসকে মিডিয়ার পক্ষ থেকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও শুভ কামনা।

শিরিন শিলা রুপালি পর্দায় আসার আগে বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। ‘হিটম্যান’ ছবির মাধ্যমে ২০১৪ সালে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। কাজ করেছেন বিজ্ঞাপন ও মিউজিক ভিডিওতে।

এবার করোনার কারণে জন্মদিনে বড় আয়োজন নেই। তবে তাঁকে সারপ্রাইজ দিতে রাতেই কেক নিয়ে বাসায় চলে যান নায়িকা আঁচল আঁখি, বিপাশা কবির ও নায়ক নাদিম। জন্মদিনে বন্ধুদের এমন ভালোবাসায় মুগ্ধ শিলা। এছাড়াও রাত থেকেই তার সহকর্মী, আত্মীয় ও ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।

সারপ্রাইজ প্রসঙ্গে শিরিন শিলা বলেন, ‘রাত ১২টা থেকেই সবাই উইশ করছে। কেউ ফোন করছে, কেউ সোশ্যাল মিডিয়ায় উইশ করছে। তখন আঁচল, বিপাশা ও নাদিমের সঙ্গেও কথা হয়েছে। তবে রাত সাড়ে ১২টার দিকে বাসায় কলিং বেল বেজে উঠল। প্রথমে মনে করেছি পাশের ফ্ল্যাটের কেউ এসেছে। দরজা খোলার পর দেখি আমার চলচ্চিত্রের বন্ধু আঁচল, বিপাশা ও নাদিম কেক নিয়ে এসেছে। আমি কিছুটা সময়ের জন্য স্তব্ধ হয়ে যাই। নিজের চোখকেও বিশ্বাস করতে পারিনি।’

তিনি আরও বলেন, ‘করোনার এই সময় কেউ বাসা থেকে বের হচ্ছে না। অথচ আমাকে সারপ্রাইজ দিতে যে তারা এত রাতে বাসায় চলে আসবে সেটা ভাবতে পারিনি। রাতে আমরা সবাই মিলে অনেক মজা করেছি, আড্ডা দিয়েছি। আজ তেমন কোনো পরিকল্পনা নেই। নিজের পরিবারের লোকজনের সঙ্গে বিকেলে কেক কাটব। করোনার জন্য বাড়তি কোনো প্রোগ্রাম করছি না। সবাই আমার জন্য দোয়া করবেন আর নিজেকে সুস্থ রাখতে বাসায় থাকবেন। জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাসা থেকে বের হবেন না। নিজে বাঁচুন, পরিবারকে বাঁচান।’

জন্মদিন প্রসঙ্গে শিরিন শিলা বলেন, ‘২৫ তারিখ আসলেই মনে হয় একটি বছর আমার জীবন থেকে হারিয়ে গেলো। একটি বছরের সাথে অনেক সুখময় স্মৃতি থাকে, যেগুলো আমি অনেক মিস করি। সবার ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চাই। সবার ভালোবাসা, দোয়া এবং সমর্থনে আমি আজ এই অবস্থানে। আমি চাই সবাই আমাকে সাপোর্ট করে যাক, ভালোবেসে যাক।’

উল্লেখ, শিরিন শিলা অভিনীত বেশ কিছ চলচ্চিত্র মুক্তি পেয়েছে। তার মধ্যে উল্লেখ্যযোগ্য- ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’, কাশেম মণ্ডলের ‘ক্ষণিকের ভালোবাসা’, শাহীন সুমনের ‘মিয়া বিবি রাজি’ ও মুশফিকুর রহমান গুলজারের ‘মন জানে না মনের ঠিকানা’।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ এবং মোহাম্মদ আসলামের পরিচালনায় ‘আমার সিদ্ধান্ত’ নামের দুটি চলচ্চিত্র।

Ad