১৭টি শর্টফিল্মে অভিনেতা সীমান্ত

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের অভিনেতা আজিজুল হাকিম সীমান্ত। তিনি চলচ্চিত্রের পাশাপাশি নিয়মিত ছোটপর্দায়ও অভিনয় করছেন। সম্প্রতি তিনি ১৭টি নতুন শর্টফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন। এরই মধ্যে গাজীপুর বিভিন্ন লোকেশনে এই শর্টফিল্মগুলোর শুটিং শুরু হয়েছে।

এই শর্টফিল্মগুলোর নির্মাণ করছেন নির্মাতা এসকে সাইফুল ইসলাম। আর গল্প লিখেছেন শ্যামলী আনাম। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সীমান্ত।

এ প্রসঙ্গে অভিনেতা সীমান্ত বলেন, ‘আমরা সকল প্রকার স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করছি। এরই মধ্যে ৭টি শর্টফিল্মের শুটিং শেষ হয়েছে। বাকিগুলোর কাজ চলছে। আশা করি, সবগুলোর কাজ শেষ করে বাসায় ফিরবো। আমার বিশ্বাস দর্শকরা আমাকে নতুন রূপে দেখতে পারবেন।’

উল্লেখ্য, অনন্য মামুনের ‘বন্ধন’, বদিউল আলম খোকন পরিচালিত ‘আমার মা আমার বেহেশত’, মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘এতো প্রেম এতো মায়া’ ও বেলাল সানি পরিচালিত ‘ডেঞ্জার জোন’ সব কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

সিমান্ত ‘ভালোবাসা জিন্দাবাদ’, ছুঁয়ে দিলে মন, অ্যাকশন জেসমিন, আমি তোমার হতে চাই, পাষাণ, ওয়ান ওয়ে, বাদশা দা ডন, শূটার, বিজলী, ভালোবাসতে মন লাগে সহ জনপ্রিয় ছবিতে অভিনয় করে বেশ পরিচিতি এবং প্রশংসা কুড়িয়েছেন।

Ad