‘মা’ আমাকে সারপ্রাইজ দিয়েছেন : মুনমুন

শাকিলুর রহমান : আজ (৩ জুলাই) বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মুনমুনের জন্মদিন। বাংলা চলচ্চিত্রের এই নায়িকার জন্মদিনে এসকে মিডিয়ার পক্ষ থেকে জানাই জন্মদিনের শুভেচ্ছা ও শুভ কামনা।

জন্মদিন উপলক্ষে গতরাত থেকেই শুভেচ্ছা বার্তায় ভাসছেন চিত্রনায়িকা মুনমুন। ‘হ্যাপি বার্থ ডে’ ও সুন্দর সুন্দর কথা লিখে শুভেচ্ছা জানিয়েছেন অসংখ্য ভক্ত ও প্রিয়জনেরা।

তিনি এসকে মিডিয়াকে জানান, ‘ভক্ত ও ভালোবাসার মানুষদের শুভেচ্ছায় আমি সত্যিই আপ্লুত। আমি তাদের ভালোবাসায় মুগ্ধ হয়েছি। আশা করি, সারাজীবন এভাবেই আমাকে ভালোবাসে যাবেন। সবার প্রতি আমার অনেক অনেক ভালোবাসা।’

এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ সিনেমার মাধ্যমে ১৯৯৭ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে মুনমুনের। তারপর ‘টারজান কন্যা’ ছবি দিয়ে আলোচনায় আসেন। আর ‘রানী কেন ডাকাত’ ছবি তাঁর জীবনের মোড় ঘুরিয়ে দেয় বলে জানালেন। চলচ্চিত্রে তাঁর শুরুটা হয়েছিল এহতেশামের মতো বরেণ্য পরিচালকের হাত ধরেই। ১৯৯৭-২০০৩ সাল পর্যন্ত বেশ দাপটের সাথেই অভিনয় করেছেন এই নায়িকা।

এহতেশামের ‘মৌমাছি’ ছবিতে কাজ করার সময়ই একসঙ্গে আরও তিনটি ছবিতে চুক্তিবদ্ধ হন মুনমুন। ছবি তিনটি হচ্ছে ‘আজকের সন্ত্রাসী’, ‘বেঈমানীর শাস্তি’ ও ‘টারজান কন্যা’। শেষ ছবিটি তাঁকে আলোচনায় নিয়ে আসে। এখন পর্যন্ত সব মিলিয়ে ৯০টি ছবিতে কাজ করা হয়েছে তাঁর।

জন্মদিনের তেমন কোনো অনুষ্ঠান নেই জানিয়ে মুনমুন এসকে মিডিয়াকে বলেন, ‘আজ আমি পরিবারের সঙ্গেই থাকবো, তেমন ভাবে আমি কখনোই জন্মদিন পালন করি না। আজ ‘আমার মা’ আমাকে ভালোবেসে অনেকগুলো কেক বানিয়েছে। কিন্তু আমি জানতাম না, মা আমাকে সারপ্রাইজ দিয়েছেন। আমি সত্যিই অনেক অবাক হয়েছি। দেশবাসীর কাছে আমি দোয়া চাই, যেন আমার পরিবার এবং আমার আত্মীয়স্বজন সবাই ভালো থাকে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

উল্লেখ, বেশ কিছুদিন আগেই নতুন তিনটি ছবিতে কাজ করেছেন মুনমুন। এগুলো হলো-  ‘রাগী’, ‘তোলপাড়’ ও ‘পাগল প্রেমিক’। আর গত বছর মুক্তি পেয়েছিল মুনমুন অভিনীত ছবি ‘পদ্মার প্রেম’।

Ad