সরকারের নির্দেশনা মেনে চলুন : জেরিন খান

করোনাভাইরাস আতঙ্ক এখন বিশ্বজুড়ে। বাংলাদেশে বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যে মৃত্যুও হয়েছে অনেকের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য জনসমাগমস্থল এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছে সরকার।

করোনা মোকাবেলায় দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান এখনো বন্ধ ঘোষণা রয়েছে। ইতোমধ্যে সীমিত আকারে সব ধরণের শুটিং চালু হয়েছে। তারকারাও করোনা নিয়ে নানান ধরনের সচেতনা মূলক পোস্ট দিচ্ছেন তাদের ফেসবুকে। পরামর্শ দিচ্ছেন বাসায় থাকতে ও নিয়ম মেনে চলতে।

বর্তমানে ঢাকায় ‘ঘরবন্দি’ আছেন তরুণ মডেল ও অভিনেত্রী জেরিন খান। তিনি করোনা সংক্রমণ এড়াতে সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন। সামাজিক দূরত্ব বজায় রেখে চলার পাশাপাশি নিয়মিত হাত ধোঁয়ার পরামর্শ দেন। এছাড়াও সবাইকে মুখে মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ করেন তিনি।

এ প্রসঙ্গে অভিনেত্রী জেরিন খান বলেন, ‘আশা করি সবাই ভালো আছেন। যদিও এখন ভালো থাকার সময় নয়। তরপরও একটা যথা বলবো আপনাদের। আপনারা দয়া করে বাসায় থাকুন, আর জরুরি কাজ ছাড়া বাসা থেকে বের হবেন না। সরকারের নির্দেশনা মেনে চলুন। আশা করি, ইনশাল্লাহ বাসায় থাকার চেষ্টা করবেন।’

তিনি আরও বলেন, ‘সবাই সুস্থ থাকবেন, সচেতন থাকবেন এবং সবাই দোয়া করবেন, যেন সবাই ভালো থাকে। এবং ভালো দিন আসবে ইনশাল্লাহ। করোনার কারণে আমি কাজ বন্ধ করে ঘরে বসে আছি। আর করোনা পরিস্থিতির সমাধান হলে আবারো ভালো কাজ নিয়ে আপনাদের সামনে হাজির হবো। আমার জন্য সবাই দোয়া করবেন।’

Ad