‘মাফিয়া’ ওয়েব সিরিজে মৌ খান

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মৌ খান। তিনি প্রথমবারের মতো একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন। এটির শিরোনাম ‘মাফিয়া’। এতে মৌ খান বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। এই ওয়েব সিরিজটি নির্মাণ করছেন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা শাহীন সুমন।

এ প্রসঙ্গে নায়িকা মৌ খান বলেন, ‘শাহীন সুমন ভাই আমাদের সিনেমার জন্য অনেক বড় নাম। তাকে বলা হয় লাকি ডিরেক্টর। তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি নিজেকে অনেক লাকি মনে করছি। অনেক বড় অভিনয় শিল্পীদের সঙ্গে কাজের সুযোগ হবে। আশা করছি, অনেক কিছু শেখার সুযোগ হবে এখানে।’

ওয়েব সিরিজটি নির্মাণের পাশাপাশি এর গল্প ভাবনাও নির্মাতা শাহীন সুমনের নিজের। দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে ‘মাফিয়া’ নির্মিত হবে ১৫০ পর্বে। শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিত হয়ে যাওয়া এই ওয়েব সিরিজের শুটিং নারায়ণগঞ্জে শুরু হয়েছে। এছাড়াও ঢাকা ও কক্সবাজারে এ ছবির দৃশ্যায়ন হবে।

এই ওয়েব সিরিজে মিলন-মৌ খান ছাড়াও আরও অভিনয় করছেন অভিনেতা জাহিদ হাসান, শ্যামল মাওলা সহ অনেকে। জানা গেছে, ওয়েব সিরিজটি মুক্তি পাবে প্রযোজনা প্রতিষ্ঠানটির চ্যানেল ভয়েস টিভির ইউটিউব, ফেসবুক ও ওয়েব পোর্টালে।

Ad