‘ছেলেধরা’ সিনেমায় জয়া আহসান

আফজালুর ফেরদৌস রুমন : করোনা পরিস্থিতির প্রথম থেকেই লকডাউন মেনে বাসায় আছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। স্বাভাবিকভাবেই অত্যন্ত ব্যস্ত এই অভিনেত্রী হঠাৎ করে এমন অবসর পেলেও কাজের প্রতি ভালোবাসা থাকায় খুব শিগগিরই আবারো তার খুব চেনা লাইট,ক্যামেরা এবং অ্যাকশনের চেনা জগতে ফিরতে চান।

করোনার প্রভাবে থমকে থাকা বিনোদন ইন্ডাস্ট্রি আবারো একটু একটু করে সচল হচ্ছে। কাজে ফিরছেন শিল্পী এবং কলাকুশলীরা। এরই ধারাবাহিকতায় নতুন সিনেমায় কাজের প্রস্তুতি সম্পর্কে জানালেন প্রিয় মুখ জয়া আহসান।

জয়া আহসানকে নিয়ে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন টলিউডের ‘সোয়েটার’ ও ‘হৃদপিণ্ড’ খ্যাত পরিচালক শিলাদিত্য মৌলিক। ‘ছেলেধরা’ নামের এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। বিষয়টি বেশ কয়েকটি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন জয়া আহসান নিজেই।

তিনি আরো জানান, ‘এই মাসেও ঢাকা টু কলকাতার আকাশপথ চালু না হলে, অক্টোবরের প্রথম দিকে তিনি সড়ক পথে পৌঁছাবেন। তারপর শ্যুটিং শুরু করবেন ‘ছেলেধরা’ সিনেমার।’

সিনেমাটিতে নিজের চরিত্র ও গল্পের প্রেক্ষাপট প্রসঙ্গে জয়া বললেন, ‘ছিনতাই হয়ে যাওয়া বাচ্চাকে উদ্ধারের জন্য একজন মায়ের সংগ্রাম দেখা যাবে এখানে। সন্তানকে উদ্ধার করতে গিয়ে নতুন করে নিজেকে আবিষ্কার করেন মা। আমার চরিত্রটি এমনই।’

‘ছেলেধরা’ সিনেমাতে আরও থাকবেন কলকাতার অনুরাধা মুখোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, ঈশান মজুমদাররা প্রমুখ। পরিচালক শিলাদিত্য মৌলিক ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, ‘এখানে যে শুধু অপহরণ আর অপরাধের কাহিনি উঠে আসবে, এমনটা নয়। অপহরণের মধ্য দিয়ে কিছু মানুষের জীবন কীভাবে আবর্তিত হবে, তাদের ব্যক্তিগত দুর্বলতার কথা তারা কীভাবে বুঝতে পারবেন, সেগুলো এই সিনেমাতে দেখানো হবে।

Ad