শুটিংয়ে ফিরেছেন পরীমনি!

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। করোনা পরিস্থিতির মধ্যে দীর্ঘদিন ‘ঘরবন্দী’ ছিলেন তিনি। দীর্ঘ সময় পর আবারও ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিংয়ে ফিরেছেন পরীমনি।

জানা গেছে, আজ (৭ সেপ্টেম্বর) থেকে খুলনার নদী অঞ্চলে ছবিটির শুটিং হচ্ছে। এরপর আগামী ১০ সেপ্টেম্বর ঢাকায় ফিরে ১১ তারিখ থেকে আবারও শুটিং হবে সদরঘাটে।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা পরীমনি বলেন, ‘মনে হচ্ছে অনেক দিন পর খাঁচা থেকে মুক্তি পেলাম। কাজে ফিরতে পেরে দারুণ লাগছে। কাজে ফিরতে পেরে দারুণ লাগছে। অসাধারণ একটা টিম। এর আগেও, এই টিমের সঙ্গে শুটিং করে দারুণ কিছু সময় কাটিয়েছি।’

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটি নির্মাণ করছেন নির্মাতা রায়হান জুয়েল। এই ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম।

এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, মুনিরা মিঠু, কচি খন্দকার, আশিষ খন্দকারসহ ১৮ জন শিশুশিল্পী।

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

Ad