নতুন দুই চলচ্চিত্রে মিষ্টি জান্নাত

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। সম্প্রতি তিনি নতুন দুইটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। এর মধ্যে একটি চলচ্চিত্র ‘কি করে বলব তোমায় প্রিয়তমা’। এটি নির্মাণ করছেন মান্নান গাজীপুরী।

আগামী মাসের দ্বিতীয় সপ্তাহে শুটিং শুরু হবে বলে জানান মিষ্টি জান্নাত। আর একটি ছবি প্রসঙ্গে এখনিই কিছু বলতে চান না তিনি। সব কিছু ঠিকঠাক হলেই অনুষ্ঠানে ভাবে জানাবেন তিনি।

নতুন ছবি প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘এটি একটি ফ্যামিলি ড্রামার গল্প এবং একশন রোমান্টিক ধাচেরও কিছুটা। মানে কথা একটি প্যাকেজ। প্রায় এক বছর পরে শুটিংয়ে যাচ্ছি। এজন্য আগের চেয়ে একটু গল্পের উপরে নজর দিচ্ছি।’

তিনি আরও বলেন, ‘আমার কাছে মনে হয়েছে এই গল্পটি ভালো এবং দর্শকদেরও ভালো লাগবে। সবকিছু ঠিক থাকলে আমরা আগামী মাসে এই ছবির শুটিং শুরু করব।’

উল্লেখ, নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় মিষ্টি জান্নাতের। তারপর বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। গত বছরে মুক্তি পায় ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজিত চলচ্চিত্র ‘তুই আমার রানি’। ছবিটিতে মিষ্টির অভিনয় দারুণ ভাবেই প্রশংসিত হয়।

Ad