বিজলির চমকে আবারও পুরস্কৃত হলেন চিত্রনায়িকা ববি

সাউথ এশিয়া ফোরাম ফর আর্টস অ্যান্ড ক্রিয়েটিভ হ্যারিটেজ নিবেদিত দক্ষিণ এশিয়ার প্রথম সীমান্তহীন ডিজিটাল চলচ্চিত্র উৎসব ‘ইন্দুস ভ্যালি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০২০’ অনুষ্ঠিত হয়েছে।

এই চলচ্চিত্র উৎসবে অংশ নেয় চিত্রনায়িকা ববি অভিনীত ও প্রযোজিত চলচ্চিত্র ‘বিজলি’। এছাড়াও এই ছবির জন্য ‘বেষ্ট অ্যাকট্রেস ইন ডায়নামিক রোল’ পুরস্কার জিতে নিলেন তিনি।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা ববি বলেন, ‘এমন একটি আয়োজনে আমার এই পুরস্কারপ্রাপ্তি ভীষণ আনন্দের। ‘বিজলি’ ছবিটি প্রযোজনা করার সময় আমরা চেষ্টা করেছি।’

তিনি আরও বলেন, ‘দেশের বাইরে যেমন সুপারহিরো ছবিগুলো হয় তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতার মতো একটি কাজ করতে। উৎসবে এই পুরস্কার প্রাপ্তি বলে দেয় হ্যাঁ আমরা কিছুটা হলেও পেরেছি।’

বর্তমানে নতুন ছবির জন্য পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন চিত্রনায়িকা ববি। জানা গেছে, ডিসেম্বরের নতুন একটি ছবির শুটিং হতে পারে। এছাড়া নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারেও ছবি করবেন বলে জানান তিনি।

উল্লেখ, এই ফেস্টিভাল এ সাকিব সনেট পরিচালিত ‘নোলক’ চলচ্চিত্রের জন্য বিগত আসরে সেরা জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পুরস্কৃত হয়েছিলেন চিত্রনায়িকা ববি।

Ad