জুটি বাঁধলেন প্রভাস-দীপিকা

আফজালুর ফেরদৌস রুমন : ভারতীয় চলচ্চিত্রের দুই ইন্ডাস্ট্রির দুই ব্যাপক জনপ্রিয় এবং আলোচিত তারকা প্রভাস এবং দীপিকা পাডুকোন এবার একটি বিগ বাজেটের সিনেমায় জুটি বেধে আসতে চলেছেন৷

দক্ষিনি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং খ্যাতনামা প্রযোজনা সংস্থা বৈজন্তী মুভিজ-এর তরফ থেকে কিছুদিন আগে তাদের ৫০ বছর পূর্তি উপলক্ষে একটি ভিডিয়ো প্রকাশ করে দুই আলোচিত তারকা প্রভাস-দীপিকার জুটি বাঁধার ঘোষণা দেয়া হয়েছে।

নাম ঠিক না হওয়া এই সিনেমাটি পরিচালনার দায়িত্বে আছেন দক্ষিণের দক্ষ নির্মাতা নাগ অশ্বিন। এই মূহুর্তে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একটি নির্ভরযোগ্য এবং আস্থাশীল পরিচালক তিনি। নাগ অশ্বিনের আগের সিনেমা ‘মহানতি’ বক্স অফিসে ব্যাপক সফলতার পাশাপাশি তিনটি জাতীয় পুরস্কারও জিতে নিয়েছিলো।

এবার সেই পরিচালকের সিনেমাতে প্রভাস-দীপিকা তাদের ক্যারিয়ারের অন্যতম সেরা কাজ উপহার দিবেন বলেই ধারনা করা হচ্ছে। প্রযোজনা সংস্থা সুত্রে জানা গেছে যে, দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময়কার কাহিনী নিয়ে তৈরি হতে চলেছে এই সিনেমা।

বৈজন্তী মুভিস ছাড়াও এই সিনেমায় সহ প্রযোজকের ভূমিকায় আরো রয়েছেন সি অশ্বিনী দত্ত, স্বপ্না, প্রিয়াঙ্কা দত্ত ও পরিচালক নাগ অশ্বিন নিজেই। প্রভাস এবং দীপিকাকে একসাথে সেলুলয়েডে দেখা যাবে এই খবরে তাদের ভক্তরা আনন্দিত এবং উচ্ছ্বসিত।

ইতিমধ্যে দীপিকা ও প্রভাস একে অন্যকে ইনস্টাগ্রামে ফলো করাও শুরু করেছেন। তবে চমকের এখানেই শেষ নয়। এই সিনেমায় আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে সুপারষ্টার অব মিলেনিয়াম অমিতাভ বচ্চনকেও।

করোনাকালে এটি এই বছরে এখন পর্যন্ত দক্ষিণী সিনেমার অন্যতম বড় ঘোষণা বলে মনে করা হচ্ছে। ‘বাহুবলী’র পর ভারতীয় সিনেমায় প্রভাসের জনপ্রিয়তার কথা নতুন করে না বললেও চলে। প্রভাসের ক্যারিয়ারের ২১ তম সিনেমা হতে চলেছে এটি।

অন্যদিকে বলিউডের এই সময়ের অন্যতম আলোচিত এবং দক্ষ অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমান করা দীপিকার অন্তর্ভুক্তি কম কথা নয়। সুত্রমতে এই সিনেমার জন্য দীপিকা ২২ কোটি রুপি (বাংলাদেশী টাকায়) পারিশ্রমিক পাচ্ছেন যা ভারতীয় চলচ্চিত্র জগতে অভিনেত্রীদের ক্ষেত্রে একটি রেকর্ড হতে যাচ্ছে।

এই মূহুর্তে প্রভাস ব্যস্ত আছেন তার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’ নিয়ে। অন্যদিকে দীপিকাকে দেখা যাবে স্বামী রনভীর সিং এর সাথে কপিল দেবের বায়োপিক ‘৮৩’ তে। এছাড়া শকুন বাত্রার পরিচালনায় একটি ডার্ক রোমান্স জনরার সিনেমার শ্যুটিং করছেন তিনি।

অশ্বিন নাগের এই সিনেমা প্যান ইন্ডিয়ার কথা মাথায় রেখেই তামিল, তেলুগু, মালায়লাম এবং হিন্দি ভাষায় মুক্তি পাবে বলে জানা গেছে। সবকিছু ঠিক থাকলে ২০২১ সালের শুরুর দিকেই শ্যুটিং শুরু হতে যাচ্ছে এই ম্যাগনাম ওপাসের৷ এবং ২০২২ সালে মুক্তি পাবে এই বহুল প্রতীক্ষিত সিনেমা।

Ad