প্রকাশ হলো ‘সোলমেট’ এর ফার্ষ্টলুক

আফজালুর ফেরদৌস রুমন : এই সময়ের সম্ভাবনাময় আলোচিত চিত্রনায়ক সাঞ্জু জন এবং লাক্স তারকা বিপাশা কবির অভিনীত ওয়েব ফিল্ম ‘সোলমেট’ এর ফার্ষ্টলুক পোষ্টার রিলিজ দেয়া হয়েছে আজ। বিনোদনের নতুন মাধ্যম এখন ওটিটি প্ল্যাটফর্ম।

আমাদের দেশের দর্শকদের কাছেও এটি এখন মোটামুটি পরিচিত এবং জনপ্রিয় একটি মাধ্যম। এরকমই একটি প্ল্যাটফর্মের জন্য নির্মাতা বাপ্পি খান নির্মান করেছেন এই রোমান্টিক থ্রিলার ‘সোলমেট’।

কিছুদিন আগেই ঢাকা, বান্দরবন ও রাঙ্গামাটির বিভিন্ন মনোরম লোকেশনে ওয়েব চলচ্চিত্রটির দৃশ্যায়ন শেষ হয়েছে বলে জানিয়েছিলেন অভিনেতা সাঞ্জু জন। এখন সব কাজ শেষ করে মুক্তির অপেক্ষায় এটি। ‘সোলমেট’ এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অনামিকা মণ্ডল।

নির্মাতা বাপ্পি খান জানিয়েছিলেন, ‘এটা আমার প্রথম ওয়েব চলচ্চিত্র। তাই নিজের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেছি। শুরু থেকেই গল্প নিয়ে অনেকটা সময় দিয়েছি। সত্যি বলতে এ ধরনের গল্প নিয়ে আগে কাজ হয়নি।’

অন্যদিকে ক্যারিয়ারে বেশ ভালো সময় কাটাচ্ছেন সাঞ্জু জন। করোনাকালে কলকাতায় আটকে পড়াকালীন সময়ে মোবাইলে ধারনকৃত ‘থ্রি’ নিয়ে বেশ আলোচনায় আসেন এই সুদর্শন অভিনেতা। এছাড়া সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করছেন তিনি। এবার সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘সোলমেট’।

এই ফিল্মটি নিয়ে সাঞ্জু জানান, দারুণ একটি কাজ হয়েছে। দর্শক ‘সোলমেট’ এর গল্পে ভিন্নতা খুজে পাবে। সব মিলিয়ে দর্শকদের প্রত্যাশার সবটুকু আছে এই ফিল্মে। বিপাশা কবির ও উচ্ছ্বসিত এই ফিল্মটি নিয়ে। নতুন গল্পে নতুন চরিত্রে উপস্থিত হতে যাচ্ছেন তিনি। ‘সোলমেট’ আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা তাসকিন আহমেদ।

ফার্ষ্টলুক পোষ্টার রিলিজ করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রশংসা পাচ্ছেন পুরো টিম। আশা করা হচ্ছে ফিল্ম রিলিজের পর দর্শকদের প্রত্যাশা পূরন হবে ‘সোলমেট’ এর মধ্য দিয়ে।

Ad