চলতি বছরেই মুক্তি পাচ্ছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’

বিনোদন প্রতিবেদক : চলতি বছরেই অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা সিমলা ও অভিনেতা মামুন অভিনীত চলচ্চিত্র ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। এই বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা রুবেল আনুশ।

জানা গেছে, ২০১৪ সালের আগস্টে চলচ্চিত্রটির নির্মাণ কাজ শুরু হয়। এই চলচ্চিত্রটির শুটিং শেষ হলেও সম্পাদনার অনেক কাজ অর্থ সংকটের কারণে করতে পারেননি নির্মাতা। যে কারণে আলোর মুখ দেখেনি চলচ্চিত্রটি। অবশেষে অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে ‘নিষিদ্ধ প্রেমের গল্প’।

এ প্রসঙ্গে নির্মাতা রুবেল আনুশ বলেন, ‘এই ছবির পোস্ট প্রডাকশনের জন্য আমি একজন প্রযোজক পেয়েছি। এখন ছবিটি মুক্তি দিতে পারব। আমি নিজেও ছবিটি শেষ করার অপেক্ষায় ছিলাম। অবশেষে ছবিটি শেষ করে মুক্তি দিতে পারছি, এটা আমার কাছে অনেক বড় বিষয়। তবে সিনেমা হল বা সিনেপ্লেক্স নয়, অনলাইনে ছবিটি মুক্তি পাবে।’

তিনি আরও বলেন, ‘অনেক চিন্তায় ছিলাম, ছবিটি নিয়ে সেন্সর বোর্ড হয়তো আপত্তি করবে। এখন অনলাইনে মুক্তির সিদ্ধান্ত নেওয়ায় এসব চিন্তা আর করতে হচ্ছে না। নিজের মতো করে গল্পটা উপস্থাপন করতে পারব।’

এই চলচ্চিত্রে সিমলা-মামুন ছাড়াও আরও অভিনয় করেছেন আবুল হায়াত, রুমাই নোভিয়া, পুলক, বাপ্পী, লাবণী, সাদিয়া, আলিফ, মুসা, টুটুল চৌধুরী, আফরিন প্রমুখ।

Ad