তিন কোটির ক্লাবে প্রবেশ করতে যাচ্ছে ‘তুই কি আমার হবি রে’

আফজালুর ফেরদৌস রুমন : আলোচিত এবং বহুল প্রতীক্ষিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার ‘তুই কি আমার হবি রে’ গানটি সম্প্রতি ২ কোটির ক্লাবে প্রবেশ করেছে। মেলোডিয়াস এই গানটিতে দেখা গেছে প্রথমবার সিনেমায় জুটি বাধা সিয়াম আহমেদ এবং পরীমনিকে। ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’।

এই সিনেমার সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি দর্শকরা দেখেছেন ২ কোটি ২ লক্ষ বারেরও বেশি। এছাড়াও ‘বিশ্বসুন্দরী’ সিনেমার পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি দেখা হয়েছে ৮৭ লক্ষ বার। সব মিলিয়ে প্রায় ২ কোটি ৯০ লক্ষবার দেখা হয়েছে গানট। আশাকরা হচ্ছে খুব শিগগিরই ৩ কোটির ক্লাবে প্রবেশ করবে গানটি।

গত ৫ই ডিসেম্বর এই রোমান্টিক ঘরানার গান ‘তুই কি আমার হবি রে’ ইউটিউবে রিলেজ দেয়া হয়েছিলো। দেশের খ্যাতিমান গীতিকার কবির বকুল গানটি লিখেছেন। ইমরান মাহমুদুলের সুর ও সংগীতে গানটি গেয়েছেন এই সময়ের জনপ্রিয় গায়ক-গায়িকা ইমরান এবং কনা। পরীমনি ও সিয়াম আহমেদ অভিনীত গানটির নৃত্য পরিচালনায় ছিলেন সুমন রহমান। চিত্রগ্রহণে খায়ের খন্দকার, সম্পাদনায় ইকবাল কবীর জুয়েল। বান্দরবানের নীলগিরি, কক্সবাজার, জিন্দা পার্ক সহ বিভিন্ন মনোরম লোকেশনে গানটির শ্যুটিং সম্পন্ন করা হয়েছে।

রুম্মান রশীদ খানের লেখা গল্পে চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ প্রেক্ষাগৃহে কবে মুক্তি পাচ্ছে সেই বিষয়ে সঠিক কিছু জানা না গেলেও এই বিজয় দিবসে সিনেমাটি মুক্তি পেতে পারে বলে জানা গেছে। যদিও এই ব্যাপারে প্রযোজনা সংস্থা সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড এখনো বিস্তারিত কিছু অফিসিয়ালি জানান নি। ‘বিশ্বসুন্দরী’তে সিয়াম-পরীমনি ছাড়া আরো অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, খালেদ হোসেন সুজন, সীমান্তসহ আরো অনেকে।

Ad