মারিয়া কিসপট্টার নতুন উদ্যোগ ‘জেনেসিস’

বিনোদন প্রতিবেদক : সুপার মডেল মারিয়া কিসপট্টা। এবার তিনি রাজধানীর নিকেতনে নিজ উদ্যোগে ‘জেনেসিস’ নামের একটি গ্রুমিং ইন্সিটিউট চালু করেছেন। এ উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে একটি অনুষ্ঠানে আয়োজন করা হয়। এতে ফ্যাশন এবং মডেলিং ইন্ডাস্ট্রির নানান তারকারা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে ‘জেনেসিস’ এর সহকারী মেন্টর এবং তারকা মডেল সৈয়দ রুমা, ওয়ালিউদ্দিন আহমেদ, বান্-থাই বারবার এন্ড বিউটি সেলুনের মালিক কাজি কামরুল ইসলাম, এসকে মিডিয়ার প্রতিষ্ঠাতা শাকিলুর রহমান, বিশিষ্ট মডেল আজাদ ফারহানা লিমি এবং জিয়া সহ উপস্থিত ছিল আরও অনেকেই।

‘জেনেসিস’ এর প্রতিষ্ঠাতা এবং চিফ মেন্টর মারিয়া কিসপট্টা বলেন, ‘জেনেসিস’ এর মাধ্যমে নতুনদের ফ্যাশন এবং গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে সুযোগ করে দেওয়া। এবং দেশীয় মডেলিং ইন্ডাস্ট্রিতে নতুন তারকা উপহার দিতে ‘জেনেসিস’ এর যাত্রা শুরু করেছেন।

তিনি আরও বলেন, ‘নতুন মডেলদের জন্য এই রকম একটি প্ল্যাটফর্ম আমরা তৈরি করেছি। যেখানে তাঁদের আন্তর্জাতিক মানের ফ্যাশন মডেলিংয়ের ট্রেনিং প্রদান করা হয়। আমি চাই আমর দেশের ছেলে-মেয়েরা দেশীয় এবং আন্তর্জাতিক ভাবে দেশের নাম উজ্জ্বল করবে সেই স্বপ্ন এবং প্রচেষ্টা সেইসাথে সকলের সহয়তায় সামনের দিকে এগিয়ে যেতে চাই।’

Ad