সুসময়ের অপেক্ষায় সাঞ্জু জন

আফজালুর ফেরদৌস রুমন : ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন হালের সম্ভাবনাময় অভিনেতা সাঞ্জু জন। ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার তুমুল জনপ্রিয় গান ‘টিকাটুলির মোড়ে’ দিয়ে সব শ্রেনীর দর্শকদের নজরে আসা এই সুদর্শন নায়ক বর্তমানে বেশকিছু সিনেমা এবং ওয়েব ফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

কিছুদিন আগেই শ্যুটিং সম্পন্ন করলেন সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ সিনেমার। বাংলাদেশ-ভারত সীমান্তের মানুষদের জীবনযাত্রা ও ওই অঞ্চলের বিভিন্ন চোরাচালান এবং সাথে সংশ্লিষ্ট মানুষের গল্প নিয়ে ‘বর্ডার’ শিরোনামের এই সিনেমাটি বেশ আশাবাদী সাঞ্জু।

তিনি জানান, পূর্বে যে রকমের কাজ করেছি তার থেকে একদম ব্যতিক্রম একটি কাজ এটি। দর্শক প্রতিটি চরিত্রে ভিন্নতা খুঁজে পাবে। গল্প হচ্ছে এ ছবির নায়ক। পুরো টিম কাজটির জন্য অনেক পরিশ্রম করেছে। আমার বিশ্বাস দর্শক কাজটি গ্রহণ করবে। ইতিমধ্যে সিনেমায় তার ব্যতিক্রমী লুক সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে প্রশংসা এবং আলোনায় সাঞ্জু।

সম্প্রতি তিনি ‘ছায়াবাজি’ নামের নতুন একটি ছবিতে যুক্ত হয়েছেন। এই ছবিতে তার সঙ্গে অভিনয় করছেন শারমীন জোহা শশী, ছোটপর্দার আলোচিত অভিনেত্রী মৌসুমি হামিদ ও নির্মাতা, প্রযোজক ও অভিনেতা রাজু আলীম সহ আরও অনেকে। সাইকোলজিক্যাল থ্রিলার জনরার এই সিনেমাটি নিয়েও বেশ আশাবাদী সাঞ্জু।

স্বামী-স্ত্রীর মধ্যকার ভালোবাসা, ভুল বোঝাবুঝি, রাগ-অভিমান নিয়েই এই সিনেমার গল্প তবে সাথে সাসপেন্স বা থ্রিলের কমতি থাকবেনা বলেই জানিয়েছেন সাঞ্জু। ভিন্নধর্মী এক গল্প তুলে ধরা হবে এই সিনেমার মধ্য দিয়ে তাই দর্শকদের জন্য ‘ছায়াবাজি’ একটি চমক।

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে ‘ছায়াবাজি’ সিনেমাটি প্রযোজনা করছেন রাজু আলীম। পরিচালনার দায়িত্বে আছেন সোলায়মান জুয়েল। এটি তার পরিচালিত প্রথম চলচ্চিত্র। ইতিমধ্যে রাজধানীর উত্তরায় একটি শুটিং বাড়িতে এর শুটিংও শুরু হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী বছর এই সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমাটি মুক্তি পাবে।

Ad