চঞ্চল চৌধুরী’র ‘তকদীর’

আফজালুর ফেরদৌস রুমন : কিছুদিন আগে ভারতীয় স্ট্রিমিং সাইট হৈচৈ ২৫টি নতুন শোয়ের ঘোষণা দিয়েছিলো। এর মধ্যে অন্যতম একটি ‘তকদীর’। এই ওয়েব সিরিজে অভিনয় করছেন আমাদের দেশের অন্যতম আলোচিত এবং দক্ষ অভিনেতা চঞ্চল চৌধুরী। নাম এবং ফার্ষ্টলুক পোষ্টার ঘোষনার পর থেকেই দর্শকদের মাঝে অন্যরকম আগ্রহ লক্ষ্য করা গেছে ‘তকদীর’ সিরিজটি নিয়ে।

টেলিভিশন এবং সিনেমা বিনোদনের এই দুই মাধ্যমেই নিজের অসাধারণ মেধা এবং দক্ষতার প্রমান দিয়েছেন চঞ্চল চৌধুরী। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা এখন ভালো গল্প এবং ভালো চরিত্রের প্রতিই ফোকাসড। বিনোদনের নতুন মাধ্যম এখন ওটিটি। ঘরে বসেই বিশ্বের নানা প্রান্তের সিরিজ, সিনেমা বা নাটক এখন এসব অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে সহজেই দেখতে পাওয়া যায়।

এসব প্ল্যাটফর্মের মাধ্যমে খুব সহজেই সারা বিশ্বের দর্শকদের সামনে উপস্থাপন করার সুযোগ পাওয়া যায়। তাই হলিউড, বলিউডের ধারাবাহিকতায় আমাদের দেশেও ধীরে ধীরে জনপ্রিয় হচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম। তাই দক্ষ এবং মেধাবী শিল্পীদের অংশগ্রহন বাড়ছে এই মাধ্যমেও। এমনই একটি প্ল্যাটফর্মে আমাদের দেশের গুনী এই অভিনেতার কাজ দেখতে পাওয়াটাও কম কথা নয়। তাই স্বাভাবিকভাবেই তার ভক্তদের মাঝে আগ্রহের সাথে সাথে একটা অন্যরকম ভালোলাগাও কাজ করছে।

‘তকদীর’ সিরিজে একটা ট্রাঙ্ক থেকে মৃতদেহ উদ্ধারের পর খুনের ঘটনায় ফেঁসে যাওয়া এক ব্যক্তির চরিত্রে নাম ভূমিকায় দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। আগামী ৬ই ডিসেম্বর সন্ধ্যা ৭ টায় ‘তকদীর’ এর ট্রেলার রিলিজ দেয়া হবে বলে জানা গেছে। আট পর্বের এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন সৈয়দ আহমেদ শাওকি। এই সিরিজে আরো দেখা যাবে পার্থ বড়ুয়া, ইন্তেখাব দিনার, সানজিদা প্রীতি ও মনোজ প্রামাণিককে।

Ad