এবার চ্যালেঞ্জিং চরিত্রে পূজা ক্রুজ

বিনোদন প্রতিবেদক : প্রথমবার চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন লাক্স তারকা পূজা ক্রুজ। এই চলচ্চিত্রটির নাম ‘দামাল’। ছবিটি নির্মাণ করছেন জনপ্রিয় নির্মাতা রায়হান রাফী। আর ছবির গল্প লিখেছেন ফরিদুর রেজা সাগর। সেই গল্পে চিত্রনাট্য সাজিয়েছেন নাজিম উদ দৌলা ও রায়হান রাফি।

‘দামাল’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম। স্বাধীন বাংলা ফুটবল দলের কাহিনি অবলম্বনে নির্মিতব্য এই চলচ্চিত্রে পূজা ছাড়াও থাকছেন একঝাঁক জনপ্রিয় তারকা।

চলচ্চিত্রটি নিয়ে লাক্স তারকা পূজা বলেন, ‘অনেক আগে থেকেই আমার চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা। আর তাই নাটকে কাজ করার অনেক অফার আসলেও আমি করিনি। কারণ আমি নিজেকে সিনেমাতে প্রতিষ্ঠিত করতে চাই। অবশেষে এই সিনেমার মধ্য দিয়েই ঢাকাই চলচ্চিত্রে পা রাখতে যাচ্ছি। সবাই দোয়া করবেন।’

তিনি আরও বলেন, ‘দামাল’ ছবিতে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। মুক্তিযুদ্ধের সময়কার গল্প নিয়ে ছবিটি নির্মাণ করা হবে। এ ধরণের প্রজেক্টের অংশ হতে পেরে মনে হচ্ছে আমার কষ্ট স্বার্থক হয়েছে। আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। আমরা একটা সময়ের গল্প তুলে ধরবো। কাজটি নিয়ে আমি আশাবাদী।’

উল্লেখ, পূজা সম্প্রতি শেষ করেছেন কপ ক্রিয়েশানের ওয়েব সিরিজ ‘বিলাপ’ এর কাজ। সানি সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত এ ওয়েব সিরিজটি শীঘ্রই আসবে সিনেম্যাটিক ওটিটি প্ল্যাটফর্মে।

Ad