সৈকত নাসিরের নতুন চলচ্চিত্র ‘ক্যাশ’

আফজালুর ফেরদৌস রুমন : এই সময়ের আলোচিত এবং দক্ষ নির্মাতা হিসেবে সৈকত নাসির নিজের আলাদা একটা জায়গা করে নিতে সক্ষম হয়েছেন। জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই চলচ্চিত্র নির্মাতার নতুন সিনেমার নাম এবং শিল্পী তালিকা ঘোষনা করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সিনেমার নাম ‘ক্যাশ’।

স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে থ্রিলারধর্মী গল্পের সিনেমাটি প্রযোজনা করবেন ফয়সাল আজাদ। গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আসাদ জামান। এবং পরিচালনায় সৈকত নাসির।

গল্প সম্পর্কে কোন আইডিয়া পাওয়া না গেলেও শিল্পী তালিকা বেশ আশা জাগানিয়া। নিরব হোসেন, পূজা চেরী, সাঞ্জু জন, জান্নাতুল এভ্রিল, ফারহান খান রিও, জন জাহিদ এবং সীমান্তকে নিয়ে এই নতুন সিনেমার কাজ শিগগিরই শুরু হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, পরিচালক সৈকত নাসিরের সাথে অভিনেতা নিরব হোসেন এর আগে ‘ক্যাসিনো’ নামক একটি সিনেমায় অভিনয় করেছেন। করোনার কারনে মুক্তির তারিখ পিছিয়ে দেয়া হয়েছে। অন্যদিকে সাঞ্জু জনকে নিয়ে কিছুদিন আগেই ‘বর্ডার’ নামে আরেকটি সিনেমার শ্যুটিং শেষ করেছেন সৈকত নাসির।

কয়েকদিন আগেই সিনেমার কয়েকজনের চুক্তি সাক্ষরিত হলে সেই খবরও সামাজিক যোগাযোগ মাধ্যমে জানানো হয়। তবে সিনেমার নাম এবং বাকি শিল্পী তালিকা আজ প্রকাশ করা হলো। থ্রিলারধর্মী কনটেন্ট নিয়ে নির্মিতব্য এই সিনেমার জন্য রইলো শুভ কামনা।

Ad