কলকাতার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে শারমিন আঁখি

এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী শারমিন আঁখি। বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম, মেগা সিরিয়ালসহ প্রতিটি ক্ষেত্রে নিজের অভিনয় প্রতিভার প্রমাণ দিচ্ছেন এই তরুণ অভিনেত্রী। অল্প সময়েই নজরকাড়া অভিনয় দিয়ে আঁখি মন জয় করে নিয়েছেন দর্শকের। এবার দেশের গণ্ডি পেরিয়ে কাজ করলেন কলকাতার একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে।

সম্প্রতি তিনি ‘শ্যাডো’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেছেন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করেছেন কলকাতার পরিচালক অরিজিত মুখার্জী। এরই মধ্যে চলচ্চিত্রটির পোস্টার ও ফাস্ট লুক প্রকাশ করা হয়েছে। এই চলচ্চিত্রটি নিয়ে বেশ আশাবাদী আঁখি।

জানা গেছে, আজ (১৮ ডিসেম্বর) ‘শ্যাডো’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির অফিসিয়াল ট্রেইলার প্রকাশ পাবে। এছাড়াও চলতি মাসেই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি অনলাইন মুক্তি পাবে।

এ প্রসঙ্গে অভিনেত্রী শারমিন আঁখি জানান, ‘অনেক দিন ধরেই পরিচালক অরিজিত মুখার্জী’র সাথে কথা চলছিলো কাজটির ব্যাপারে। কিন্তু দুজনেরই সময় সুযোগ হচ্ছিলো না, করোনা কালীন সময়ে যখন সবাই প্রায় ঘরবন্দি, ঘরে বসে না থেকে সময় টাকে কাজে লাগিয়ে ফেললাম। গল্পটি একটু লোমহর্ষক, থ্রিলার টাইপ এর। গল্পের ব্যাপারে এর বেশি কিছু বলা যাবে না।’

Ad