টেকনোর নতুন শোরুম উদ্বোধন করলেন মেহজাবিন চৌধুরী

ফিচার ডেস্ক : রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কে টেকনো ব্র্যান্ড আউটলেটে অনুষ্ঠিত হলো ‘মিট অ্যান্ড গ্রিট উইথ মেহজাবিন চৌধুরী’।

১১ ডিসেম্বর শুক্রবার বিকেলে যুমনা ফিউচার পার্কের টেকনোর দুইটি ব্র্যান্ড আউটলেট লেভেল ৪- এর ব্লক-এ, শপ-২৬এ এবং ব্লক-সি, শপ-২২এ তে টেকনো কেমন ১৬ প্রিমিয়ার লঞ্চ উপলক্ষে ‘মিট অ্যান্ড গ্রিট’য়ের আয়োজন করে দেশের জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড টেকনো বাংলাদেশ।

অনুষ্ঠানের শুরুতে মেহজাবিন চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর সঙ্গে সরাসরি দেখা করার সুযোগ পান তার ভক্তরা। এছাড়াও তার ভক্তরা সুযোগ পান সেলফি তোলার, তার সঙ্গে সরাসরি দেখা, কথা বলার এবং টেকনোর পক্ষ থেকে উপহার গ্রহণ করার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহা, হেড অব মার্কেটিং আসাদুজ্জামান, টেকনো বাংলাদেশের হেড অব বিজনেস সাইফুর রহমান খান ছাড়াও টেকনো মোবাইলের ক্রেতা ও ভক্তরা।

মেহজাবিন চৌধুরী বলেন, ‘প্রথমবারের মতো কোন মোবাইল ব্র্যান্ড টেকনোর দুটি ব্র্যান্ডশপ আউটলেটে এসেছি। এখানে এসে ভক্তদের সঙ্গে সময় কাটাতে পেরে খুব ভাল লাগছে। আমি নিজেও এখন টেকনোর ক্যামন ১৬ প্রিমিয়ার ব্যবহার করছি। আশা করবো যারা এই ফোনটি ব্যবহার করছেন তারা অভিজ্ঞতা শেয়ার করবেন। ধন্যবাদ টেকনো বাংলাদেশকে ‘মিট অ্যান্ড গ্রিট উইথ মেহজাবিন চৌধুরী’ আয়োজন করার জন্য।’

ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, ‘ টেকনো কেমন ১৬ প্রিমিয়ার লঞ্চ উপলক্ষে আমাদের দুটি ব্র্যান্ডশপ আউটলেটে কনজিউমারদের সাথে “মিট এন্ড গ্রিট” আয়োজন করেছি। অতিথি হিসেবে প্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর পেয়ে আমরা আনন্দিত। মেহজাবিনকে ধন্যবাদ টেকনোর ব্র্যান্ডশপ আউটলেটে এসে সময় দেবার জন্য।’

উল্লেখ্য, অ্যাম্বাসেডর হিসেবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীকে বেছে নিয়েছে বিশ্বের প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো মোবাইল। টেকনো মোবাইলের ব্র্যান্ড ও প্রোডাক্ট কমিউনিকেশন উদ্যোগে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন দর্শকদের প্রিয় এই অভিনেত্রী।

Ad