মুক্তি পেতে যাচ্ছে বুশরার নতুন গান ‘তোমায় যদি’

বিনোদন প্রতিবেদক : বিয়ের অল্প কিছুদিনের মধ্যেই বৃত্তি পেয়ে উচ্চ শিক্ষার জন্য বিদেশ যেতে হচ্ছে বুশরাকে। নতুন সংসার, নতুন পরিবার এবং ভালোবাসার মানুষটিকে ছেড়ে ক্যারিয়ার গড়ার জন্য বিদেশ পাড়ি দেয়া কি সহজ হবে বুশরার জন্য? কিভাবে সে খাপ খাওয়াবে নতুন পরিবেশে? এই সব প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে বুশরা শাহরিয়ারের নতুন মিউজক ভিডিও ‘তোমায় যদি’।

সম্প্রতি মিউজিক ভিডিওটির শুটিং সম্পন্ন হয়েছে। উত্তরার একটি শুটিং হাউজ এবং ঢাকার নিকটস্থ একটি রিসোর্টে ২ দিন ব্যাপি গানটির চিত্রায়ণ করা হয়। এই মিউজিক ভিডিওতে সদ্য বিবাহিত একটি দম্পতির মিষ্টি প্রেমের গল্পকে তুলে ধরা হয়েছে। ভিডিওটিতে বুশরার নায়ক হিসেবে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা এবং মডেল তানভিরকে।

‘গহীন বালুচর’ সহ বেশ কিছু সরকারি অনুদানের চলচ্চিত্রে অভিনয় করে তানভির দর্শক জনপ্রিয়তা পেয়েছেন। গানটির ভিডিও চিত্র নির্মান করছে জনপ্রিয় প্রোডাকশন হাউজ ‘প্রেক্ষাগৃহ’। দিক নির্দেশনায় ছিলেন মুস্তাফি শিমুল, ক্যামেরায় ছিলেন খায়ের খন্দকার।

‘তোমাইয় যদি’ গানটির কথা লিখেছেন জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবন এবং সংগীত পরিচালনা করেছেন সাজিদ সরকার। গানটির পৃষ্ঠপোষকতা করেছে ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ। ৩১ শে ডিসেম্বর বুশরার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে গানটি মুক্তির কথা রয়েছে।

প্রসঙ্গত, বুশরা শাহরিয়ারের গানের ক্যারিয়ারের শুরুটা হয়েছিল একটি দেশের গান দিয়ে। বাংলাদেশ সিরিজের ৪টি গানই দর্শক প্রিয়তা পায়। তবে বুশরা দেশ বিদেশের সকল বয়সের দর্শকের হৃদয়ে জায়গা করে নেয় তার ‘উৎসবের বাংলাদেশ’ গানটির মাধ্যমে। সবশেষ ভারতের জি মিউজিকের ব্যানার থেকে বুশরার ‘তেরে নাল ইশক’ হিন্দি গানটি মুক্তি পেয়েছিল।

Ad