এভিয়েশন কোম্পানির বিজ্ঞাপনে আসিফ

আফজালুর ফেরদৌস রুমন : ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতা থেকে উঠে আসা মডেল আসিফ আহসান খান মিডিয়া ইন্ডাস্ট্রিতে নিজের দক্ষতা আর মেধা দিয়ে নিজের একটি স্বতন্ত্র জায়গা তৈরী করে নেবার জন্য কাজ করছেন। ২০১০ সালে ইউ গট দ্যা লুক বিজয়ী আসিফ তার পড়ালেখা সম্পন্ন করেছেন অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে।

সেখান থেকে ফিরে আবারো মিডিয়াতে কাজ করা শুরু করেন আসিফ। একজন সফল র‍্যাম্প মডেল হিসেবে এরইমধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। মডেলিং এর পাশাপাশি টেলিভিশন নাটকেও কাজ করছেন তিনি এরই ধারাবাহিকতায় সম্প্রতি একটি এভিয়েশন কোম্পানির টিভিসিতে কাজ করলেন তিনি।

ভিন্নধর্মী কনটেন্ট বা ব্যতিক্রমী গল্পে কাজ করার সুযোগ পেলে নিয়মিত এই রকমের কাজ করার ইচ্ছা পোষন করেছেন আসিফ। এই টিভিসিতে কাজ করার অভিজ্ঞতা জানাতে যেয়ে আসিফ জানান, ‘আসলে এই ধরনের বড় পরিসরে বিশাল স্কেলে টিভিসিতে কাজ করার অভিজ্ঞতা এই প্রথমবার।

হেলিকপ্টারে শ্যুটিং করার পুরো বিষয়টা অসাধারন ছিল। টোটাল সব মিলিয়ে তিনদিন শুটিং করেছি, এবং এই টিভিসিতে কাজ করার পর আমি এতোটাই প্রভাবিত হয়েছি যে, আমি এখন এভিয়েশন ট্রেনিং নিতে চাচ্ছি।’

মেঘনা গ্রুপ এবং এভিএন গ্রুপের জয়েন্ট ভেঞ্চারে নির্মিত এই টিভিসি খুব শিগগিরই অন-এয়ার হতে যাচ্ছে। মেঘনা ইন্ডাস্ট্রিয়াল এরিয়া, এয়ারপোর্টে বিশাল স্কেলে এই টিভিসির শ্যুটিং সম্পন্ন হয়েছে। এই সময়ের একজন সফল এবং ব্যস্ত বিজনেস টাইকুন যে কিনা তা বিজনেস মিটিং হেলিকপ্টারে করে বিজনেস ডিল করছেন এমন এক কনটেন্ট নিয়ে এই টিভিসির কনটেন্ট তুলে ধরা হয়েছে।

টিভিসির নির্মাতা হিসেবে আছেন এই সময়ের একজন দক্ষ নির্মাতা এস আরেফিন অলিভ। এভিএন গ্রুপের এমডি সাদাত চৌধুরীর তত্ত্বাবধানে পুরোপুরি ব্যতিক্রমী এই টিভিসি দর্শকদের কাছেও ভালো লাগবে বলে আশা করছেন সংশ্লিষ্ট সকলে।

Ad