নেটফ্লিক্সের ‘ত্রিভঙ্গ’ নিয়ে কাজলের ওটিটি যাত্রা

আফজালুর ফেরদৌস রুমন : বিনোদনের নতুন মাধ্যম এখন ওটিটি প্ল্যাটফর্ম। সারা বিশ্বের দর্শকদের কাছেই এটি এখন জনপ্রিয় এবং সহজলভ্য একটি নাম। হলিউড, বলিউড এমনকি আমাদের এখানেও তারকাদের এই মাধ্যমে আস্তে আস্তে কাজ করার প্রবনতা বাড়ছে। বলিউডের খ্যাতনামা, দক্ষ অভিনেত্রী কাজল এবার এই ওটিটি প্ল্যাটফর্মে তার যাত্রা শুরু করতে যাচ্ছেন।

নতুন বছরের প্রথম দিনে মুক্তি পেল কাজলের আপকামিং সিনেমা ‘ত্রিভঙ্গ’-র টিজার। সবকিছু ঠিক থাকলে আগামী ১৫ জানুয়ারী নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা। বিভিন্ন বয়সের নারীদের মনস্তাত্ত্বিক কিছু বিষয়কে কেন্দ্র করে নির্মিত এই সিনেমায় কাজলকে দেখা যাবে এক ওড়িশি নৃত্যশিল্পীর চরিত্রে।

কাজলকে সর্বশেষ দেখা গেছে গত বছরের বলিউডের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা ‘তানজি’তে। এরপর মার্চ মাসে নারীকেন্দ্রিক শর্ট ফিল্ম ‘দেবী’তে অভিনয় করে প্রশংসিত হন কাজল। এরপর করোনাকাল কাটিয়ে ফের দর্শকদের সামনে আসতে চলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

ছোট পর্দার মাধুরী দীক্ষিত খ্যাত রেণুকা সাহানে পরিচালিত ‘ত্রিভঙ্গ’ সিনেমা তিন প্রজন্মের তিনজন নারীর সম্পর্কের জটিলতা তুলে ধরবে। গতকাল রিলিজ দেয়া ২০ সেকেন্ডের টিজারে কাজলকে মানসিক ওঠাপড়ার মধ্যে দিয়ে যেতে দেখা যাচ্ছে।

এই সিনেমায় কাজলের সঙ্গে অভিনয় করবেন তানভী আজমি এবং মিথিলা পালকর। প্রায় ছয় বছর ধরে অন্যান্য কাজের সাথে সাথে এই সিনেমার গল্প এবং স্ক্রিপ্ট নিয়ে কাজ করেছেন ‘হাম আপকে হ্যায় কৌন’ খ্যাত রেনুকা সাহানে

অভিনেত্রী থেকে পরিচালক হিসেবে নতুন রূপে হাজির হওয়া রেণুকা টুইটারে জানিয়েছেন, ‘কাজল, তানভী এবং মিথিলা তাঁদের চরিত্রের জন্য মন প্রাণ ঢেলে দিয়েছেন। আমি যা চেয়েছিলেন, চরিত্রগুলিকে তার থেকেও অনেক বেশি কিছু দিয়েছেন এই তিন অভিনেত্রী।

উল্লেখ্য, এই সিনেমার সহ- প্রযোজক হিসেবে আছেন বলিউড সুপারস্টার দায় অজয় দেবগণ।

Ad