আবারও শীতার্থ মানুষের পাশে ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন

ফিচার ডেস্ক : ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন বরাবরই বাংলাদেশের এতিহ্য, সংস্কৃতি ও মানব কল্যানের জন্য কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় বিগত বেশ কয়েক বছর যাবত শীতকালীন কার্যক্রমের অংশ হিসেবে সুবিধাবঞ্চিত মানুষদের কম্বল বিতরণ করে আসছে ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন।

এ প্রসঙ্গে ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের সভাপতি মুনা চৌধুরী বলেন, ‘আমরা সবসময়ই সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। এবছর তার ব্যতিক্রম হয়নি। গতকাল রাত ১০টা থেকে আমরা ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের সদস্যরা ভোর ৬টা পর্যন্ত রাস্তায় রাস্তায় ঘুড়ে ঘুমিয়ে থাকা সুবিধাবঞ্চিত শীতার্থ মানুষ গুলোর গায়ের উপরে কম্বল বিতরণ করেছি। আমরা এবার মোট ২৭০০ কম্বল শুধু ঢাকা শহরেই দিয়েছি। তবে অন্যান্য বারের মতো এবারও প্রত্যন্ত গ্রামঅঞ্চলেও আমরা কম্বল বিতরনের কর্মসূচী অব্যহত রাখবো।’

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ বলেন, ‘সুস্থ সংস্কৃতি পরিচর্চার পাশাপাশি দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর কার্যক্রম আমাদের অব্যহত থাকবে।’

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলীর সদস্য অগ্রজ ও গুনীজন দিলারা জামান, শর্মিলী আহমেদ, সহ সভাপতি এস. আই. টুটুল, ড. জমির আহমেদ, আঁখি আলমগীর, মাসুদা বিজলী, আমান রেজা, কাজী আসিফ রহমান, অবিদ রেহান, ফারহাতুল জান্নাত, সিন মিলন, পাভেল, পারসা, মোস্তফা, রুহি সহ আরও অনেক উজ্জ্বল নক্ষত্র।

ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক সীমা হামিদ, উপদেষ্টা মন্ডলী এবং সাধারন সদস্যদের নিজেদের অর্থায়নে এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশনের এই কর্মসূচী অব্যহত থাকবে বলে জানান সভাপতি মুনা চৌধুরী।

Ad