রাহিতুল ইসলামের বই পড়ে মুগ্ধ কলকাতার রূপসা

ফিচার ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। সম্প্রতি তিনি বাংলাদেশের লেখক রাহিতুল ইসলামের নতুন বই ‘ভালোবাসি’ পড়ে মুগ্ধ হয়ে স্যোস্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেছেন। ভিডিওতে ‘ভালোবাসি’ গল্পের মিঠু চরিত্রের প্রতি তার ভালোলাগার কথা জানিয়েছেন। পাশাপাশি বইটি সংগ্রহ করতে অন্যদেরও উৎসাহ দিয়েছেন।

‘ভালোবাসি’ তরুণ লেখক রাহিতুল ইসলামের নবম বই। বাংলাদেশ থেকে বইটি প্রকাশ করেছে প্রীতম প্রকাশ। এর প্রচ্ছদ করেছেন নিয়াজ চৌধুরী তুলি। বাংলাদেশে ‘ভালোবাসি’ বইয়ের পরিবেশক প্রথমা, বাতিঘর, স্বপ্ন ’৭১ প্রকাশন, রকমারি ডটকম ও কলকাতায় উদার আকাশ।

সোশ্যাল মিডিয়ায় রূপসার রিভিউ ভিডিও পোস্ট দেওয়ার বিষয়ে জানতে চাইলে সাংবাদিক ও লেখক রাহিতুল ইসলাম বলেন, ‘কলকাতার জনপ্রিয় অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়ের প্রতি আমি কৃতজ্ঞ। ‘ভালোবাসি’ বইটি তার ভালো লেগেছে এবং ভিডিওর মাধ্যমে তিনি প্রতিক্রিয়া জানিয়েছেন। আমি সত্যিই আপ্লুত!’

বাংলাদেশে বইটির মূল্য রাখা হয়েছে ৫০ টাকা, আর কলকাতায় ৪৫ রুপি। অনলাইন প্লাটফর্ম অ্যামাজন, বই বাজার ও রকমারি ডটকম থেকেও পাঠকেরা বইটি সংগ্রহ করতে পারবেন।

উল্লেখ, রূপসা কলকাতায় ‘তানসেনের তানপুরা’ ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্র ‘শ্রুতি’ হিসেবে সবচেয়ে বেশি জনপ্রিয়। এর বাইরে তার গ্রহণযোগ্য কাজগুলোর মধ্যে বেশি আলোচিত ‘সত্যমেব জয়তী’, ‘লোফার’, ‘রাঁধা’, ‘সহস্র এক আরব্য রজনী’, ‘ভানুমতীর খেল’, ‘লোফার বাংলা’ ও ‘হে ভগবান’।

Ad