অভিনেতার পাশাপাশি ব্যবসায়ী হিসেবে হাজির হলেন সাঞ্জু জন

আফজালুর ফেরদৌস রুমন : ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন হালের সম্ভাবনাময় অভিনেতা সাঞ্জু জন। ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার তুমুল জনপ্রিয় গান ‘টিকাটুলির মোড়ে’ দিয়ে সব শ্রেনীর দর্শকদের নজরে আসা এই সুদর্শন নায়ক বর্তমানে বেশকিছু সিনেমা এবং ওয়েব ফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

অভিনয় এবং মডেলিং এর পাশাপাশি এবার নতুন একটি পরিচয়ে হাজির হলেন এই সম্ভবনাময় অভিনেতা। এস.জে ক্লোথিং বাই সাঞ্জু জন নামের একটি অনলাইন বিজনেস চালু করেছেন তিনি।

এর আগে দেশের অনেক অভিনেতা, খেলোয়াড় তাদের ক্যারিয়ারের পাশাপাশি ব্যবসায়ী হিসেবেও নাম লিখিয়েছে৷ এবার সেই লিষ্টে নাম লেখালেন সাঞ্জু জন। নিজস্ব ফ্যাশন সেন্স, সময়ের সাথে সাথে পরিবর্তিত ফ্যাশন দুনিয়া এবং আমাদের দেশের মানুষের চাহিদা সহ অন্যান্য সব কিছু মাথায় রেখেই এই ক্লোথিং বিজনেসে যুক্ত হলেন তিনি।

এই জন্য একটি অফিস নেয়া হয়েছে এবং সাথে সাথে সহজলভ্যতার কারনে এই সময়ে সব ধরনের মানুষের সম্পৃক্ততার কথা চিন্তা করে অনলাইন মার্কেটেই নতুন এই যাত্রা শুরু করলেন তিনি। প্রথমে পোষাক দিয়ে যাত্রা শুরু করলেও সামনেই ফ্যাশন সংক্রান্ত প্রায় সব ধরনের আইটেমও পাওয়া যাবে এই ‘এস.যে ক্লোথিং বাই সাঞ্জু জন’ নামক এই শপে। ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখেই সামনের দিনে আরো অনেক সেগমেন্টও চালু করবেন তারা।

অন্যদিকে সাঞ্জু জন কিছুদিন আগেই শ্যুটিং সম্পন্ন করলেন সৈকত নাসির পরিচালিত ‘বর্ডার’ সিনেমার। বাংলাদেশ-ভারত সীমান্তের মানুষদের জীবনযাত্রা ও ওই অঞ্চলের বিভিন্ন চোরাচালান এবং সাথে সংশ্লিষ্ট মানুষের গল্প নিয়ে ‘বর্ডার’ শিরোনামের এই সিনেমাটি বেশ আশাবাদী সাঞ্জু। ইতিমধ্যে সিনেমায় তার ব্যতিক্রমী লুক সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে প্রশংসা এবং আলোনায় সাঞ্জু।

এছাড়া সম্প্রতি তিনি ‘ছায়াবাজি’ নামের আরেকটি থ্রিলার সিনেমায় অভিনয় করছেন তিনি। সামনেই শ্যুটিং শুরু হবে সৈকত নাসির পরিচালিত আরেকটি বিগ বাজেটের সিনেমা ‘ক্যাশ’ এর। মুক্তির অপেক্ষায় আছে ‘বন্ধন’ এবং ‘সোলমেট’ সিনেমা। সব মিলিয়ে ব্যস্ততা এবং পরিশ্রম নিয়েই সময় কাটাচ্ছেন এই তরুন অভিনেতা। শুভ কামনা রইলো তার সুন্দর আগামীর জন্য।

Ad