‘ফিরে দেখা’য় জুটি বাধলেন নিরব-স্পর্শিয়া

আফজালুর ফেরদৌস রুমন : প্রথমবারের মতো সিনেমা নির্মাণ করছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী রোজিনা। দীর্ঘ এক বিরতি পার করে এই সিনেমার মধ্য দিয়ে চলচ্চিত্রে ফিরছেন রোজিনা। মুক্তিযুদ্ধের সময়কার গল্প নিয়েই নির্মিত হতে যাওয়া এই সিনেমার নাম ‘ফিরে দেখা’।

আগেই ঘোষনা করা হয়েছিলো সিনেমায় অভিনয় করবেন ইলিয়াস কাঞ্চন, রোজিনা এবং নিরব। এবার এই তালিকায় যুক্ত হলেন অর্চিতা স্পর্শিয়া। এই সিনেমার মধ্যে দিয়ে প্রথমবারের মতো জুটি বাধতে চলেছেন নিরব-স্পর্শিয়া।

‘ফিরে দেখা’ সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা। ২০১৯-২০ অর্থবছরে রোজিনা এ সিনেমা নির্মাণের জন্য অনুদান পেয়েছেন। ‘ফিরে দেখা’ নির্মিত হবে রোজিনা ফিল্মসের ব্যানারে। এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এর আগে ‘দোলনা’, ‘জীবনধারা’, ‘রাধাকৃষ্ণ’ সহ আরো অনেক ব্যবসাসফল এবং নান্দনিক সিনেমা।

সিনেমার নির্মাতা রোজিনা জানিয়েছেন, ‘এই সিনেমায় মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট স্থান পাবে। বাকি সব শিল্পী-কলাকুশলীদের শিগরিরই চূড়ান্ত করা হবে। সবকিছু ঠিক থাকলে আগামী মার্চ থেকেই রাজবাড়িতে ‘ফিরে দেখা’ সিনেমাটির শুটিং শুরু করবেন তারা।

চিত্রনায়ক নিরব জানান, ‘মুক্তিযুদ্ধের সময়ের গল্প নিয়ে এই সিনেমাটি। তাই অন্যরকম একটা ভালো লাগা কাজ করছে। এর আগে নায়ক রাজ রাজ্জাক স্যারের পরিচালনায় কাজ করেছি, এবার রোজিনা আপার পরিচালনায় কাজ করতে পারাটাও আমার জন্য বেশ আনন্দের। সবকিছু মিলিয়ে আমি অনেক বেশি এক্সাইটেড সিনেমাটি নিয়ে। আশাকরি দর্শকরা ভালো একটি কাজ দেখতে যাচ্ছেন।’

Ad