মিশু সাব্বির-সারিকার ‘হোমমেইড’

সম্প্রতি নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘হোমমেইড’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী মিশু সাব্বির ও সারিকা। সাব্বিরের গল্প ভাবনায় নাটকটি লিখেছেন গোলাম সারোয়ার অনিক। আর নাটকটি নির্মাণ করেছেন সাখওয়াত মানিক।

নাটকের গল্প নিয়ে নির্মাতা জানান, অর্ণবের ফ্যামিলির সবাই বিদেশে প্রতিষ্ঠিত। দেশের বাড়িতে একমাত্র অর্ণব থাকে। তার বাড়ির কাজকর্ম করার জন্য অনলাইন হোমমেইড সার্ভিস থেকে অর্ণব একজনকে নিয়োগ দেয়। প্রথম দিন হোমমেইড বা গৃহপরিচারিকা নিতুকে দেখে অর্ণবের কোনোভাবেই বিশ্বাস হয় না এত স্মার্ট একটা মেয়ে হোমমেইডের কাজ করে। নিতুর চলাফেরা কথাবার্তা আধুনিক যুগের মেয়ের মতো।

কিন্তু সে নিজেকে নীলস বলে পরিচয় দিতেই সাচ্ছন্দ বোধ করে। গল্পে নিতুর অদ্ভুত রকমের কাজ করার ধরন, কথাবার্তার স্টাইল ও পোশাক দেখে অর্ণব অবাক হয়ে ভাবে, এমন একটা মেয়ে কীভাবে হোমমেইড হয়। এখানেই গল্পের শুরু। নীলস তার কাজের অজুহাতে নানা ধরনের রুটিন চাপিয়ে দেয় অর্ণবের ওপর, অর্ণব নীলসের রুটিনে কোণঠাসা হয়ে পড়ে। এভাবেই এগিয়ে যাবে গল্প।

এই নাটকটিতে সাব্বির-সারিকা ছাড়াও আরো অভিনয় করেছেন মাসুম বাশার, মিলি বাশার, তামিম খন্দকার, জান্নাত, সম্রাটসহ অনেকে।

এদিকে, সিলভার স্ক্রিনের প্রযোজনায় ‘হোমমেইড’ নাটকটি আজ রাত ৯টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচার হবে। পাশাপাশি অবমুক্ত হবে সিলভার স্ক্রিনের ইউটিউব চ্যানেলে।

Ad