ঈদে আসছে তাদের ‘মন বসেছে পড়ার টেবিলে’

বিনোদন প্রতিবেদক : ২০০৯ সালে রিয়াজ-শাবনূর জুটি নিয়ে ‘মন বসে না পড়ার টেবিলে’ ছবিটি নির্মাণ করেন চলচ্চিত্র নির্মাতা আব্দুল মান্নান। নতুন খবর হচ্ছে, ‘মন বসেছে পড়ার টেবিলে’ নামের নতুন একটি ছবি নির্মাণ করছেন তিনি।

এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবাহ ও নিলয়। গত বছরের ২১ ডিসেম্বর শুরু হয় ছবিটির দৃশ্যায়ন। ছবিটির চিত্রায়ণ শেষের দিকে। জানা গেছে, গানের শুটিং হলেই ক্যামেরা ক্লোজ হবে।

নতুন ছবি নিয়ে সুবাহ বলেন, ‘একটানা কাজ করে ছবির কাজ শেষ করা হয়েছে। ছবিতে চারটি গান রয়েছে। এরইমধ্যে দুটির কাজ শেষ হয়েছে। বাকি গান দুটি চলতি মাসেই শুটিং হবার কথা রয়েছে। সহশিল্পী নিলয় অনেক ভালো অভিনয় করেছেন। কাজটি শেষ করতে ইউনিটের সবাই সহযোগিতা করেছে।’

তিনি আরও বলেন, ‘আসছে ঈদে ছবিটি মুক্তি পাবে। গানের কাজ শেষ হলেই ডাবিং ও সম্পাদনা হবে। ছবিটি নিয়ে অনেক আশাবাদী। কারণ যখন ‘মন বসে না পড়ার টেবিলে’ মুক্তি পায় তখন ছবিটি অসম্ভব রকমের জনপ্রিয়তা পায়। তাই আশা নয় বিশ্বাস করি এই ছবিটিও দর্শক পছন্দ করবে।’

মাহি কথাচিত্রের ব্যানারে মোস্তাফিজুর রহমানের কাহিনী অবলম্বনে রোমান্টিক প্রেমের গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘মন বসেছে পড়ার টেবিলে’। আরও অভিনয় করেছেন পীরজাদা শহিদুল হারুন, রেবেকা রউফ, মেহেদী, শামীম আহমেদ সহ অনেকেই।

Ad