‘কানামাছি’ নিয়ে আসছেন ইমন

আফজালুর ফেরদৌস রুমন : এই সময়ে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে নিয়মিত ভাবে যে অল্প কয়জন অভিনেতা কাজ করছেন তাদের মধ্যে আলোচিত একটি নাম ইমন। বদলে যাওয়া দর্শকদের রুচির কথা মাথায় রেখে বেশকিছু নবীন কিন্তু দক্ষ তরুনের পদচারণায় কঠিন সময় পার করা বাংলাদেশ চলচ্চিত্র ইন্ডাস্ট্রি আবারো ঘুরে দাঁড়াবে এমনটাই আশা করছেন সিনেমা সংশ্লিষ্ট।

আর এই তরুনদের হাত ধরে ভিন্নধর্মী গল্প, চিত্রনাট্য রবং মেকিংয়ে ও পরিবর্তন লক্ষ্য করা যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বেশকিছু ভিন্নধর্মী সিনেমা নিয়ে হাজির হবেন ইমন। সাম্প্রতিক সময়ে ভিন্নধর্মী কনটেন্ট এবং চরিত্রের বৈচিত্র‍্য মাথায় রেখেই সিনেমায় অভিনয় করছেন তিনি।

করোনাকালীন বিরতি কাটয়ে বেশ কিছু সিনেমায় চুক্তিবদ্ধ হবার পাশাপাশি কয়েকটি সিনেমার কাজও শেষ করেছেন তিনি ইতিমধ্যে। কিছুদিন আগেই ‘বীরত্ব’ সিনেমার কাজ শেষ করেন ইমন। সাইদুল ইসলাম রানার পরিচালনায় ‘বীরত্ব’ সিনেমায় চিকিৎসকের চরিত্রে দেখা যাবে ইমনকে।

তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়িকা সালওয়া। এরপরেই মাত্র ১৪ দিনেই শ্যুটিং সম্পন্ন করলেন রকিবুল আলম রকিবের পরিচালনায় ‘বিয়ে আমি করবোনা’ নামক একটি কমেডি সিনেমার। এই সিনেমায় তিনি জুটি বেধেছেন তানহা তাসনিয়ার সাথে। এখন তিনি ব্যস্ত রয়েছেন অঞ্জন আইচের পরিচালনায় ‘কানামাছি’ সিনেমার শ্যুটিং নিয়ে।

কক্সবাজারে পুরো ইউনিট নিয়েই চলছে অঞ্জন আইচের গল্প, চিত্রনাট্য এবং পরিচালনায় এই সিনেমার শ্যুটিং। ইমন ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করেছেন সমাপ্তি মাসুক, ফারজানা ছবি, সূচনা আজাদ, সুজাত শিমুল, টুটুল চৌধুরী, মাহা, আ খ ম হাসান সহ আরও অনেকে।

সামনে শ্যুটিং শুরু হবে সৈকত নাসির পরিচালিত ‘আকবর- ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’ সিনেমার। নব্বই দশকে ঢাকার গ্যাং কালচার নিয়ে নির্মিতব্য এই সিনেমায় ইমনের সাথে জুটি বেধেছেন জনপ্রিয় চিত্রনায়িকা ববি।

সিনেমায় ইমনের লুক প্রকাশ করা হলে সেটি প্রশংসা পায় সকলের কাছ থেকেই। এছাড়া মাহীয়া মাহির সাথে ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ব্লাড’ নামক একটি থ্রিলার ঘরনার সিনেমায় দেখা যাবে ইমনকে।

Ad