ভালোবাসা দিবসে আসছে নির্মাতা রাজের দুই নাটক

বিনোদন প্রতিবেদক : এবার বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে দুইটি নাটক নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। নাটকগুলো হলো- ‘ট্রু স্টোরি’ ও ‘রোমিও জুলিয়েট’।

পারিবারিক গল্পে নির্মিত ‘ট্রু স্টোরি’ নাটকে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান ও কেয়া পায়েল। এই নাটকটি ১৩ ফেব্রুয়ারি রাত ৮টা ৫০ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলাতে প্রচার হবে। এছাড়াও সেদিন রাত ৯টা ৪০ মিনিটে ‘সিনেমাওয়ালা’র ইউটিউব চ্যানেলে এটি অবমুক্ত হবে।

‘রোমিও জুলিয়েট’ নাটকে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও তাসনিয়া ফারিণ। আগামী ১৪ ফেব্রুয়ারি দুপুর ৩টায় ‘সিনেমাওয়ালা’র ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। এর আগে গত ৩ ফেব্রুয়ারি নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার হয়েছে।

নতুন দুইটি নাটক নিয়ে নির্মাতা রাজ বলেন, ‘দুইটা দুই ধরণের গল্প; একটা পারিবারিক আরেকটা পিওর রোমান্টিক গল্প। কাস্টিংও আলাদা। আমি বেশীরভাগ ক্ষেত্রে প্রেমের গল্প নিয়ে কাজ করি। তার সঙ্গে ফ্যামিলি ড্রামা যোগ থাকে।’

তিনি আরও বলেন, ‘সে দিক থেকে এবারও দুইটি প্রেমের গল্প এবং পারিবারিক গল্পও থাকবে। তবে দুইটি নাটকই পুরোপুরি নতুন গল্প। আশা করি, নাটকগুলো দর্শকদের ভালো লাগবে।’

Ad