নতুন লুকে এলিনা শাম্মী

এ প্রজন্মের জনপ্রিয় টিভি উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী এলিনা শাম্মী। সাবলীল অভিনয়ের মাধ্যমে জয় করে নিয়েছেন অগণিত ভক্ত ও দর্শকের হৃদয়। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দায়ও নিয়মিত কাজ করছেন তিনি। সম্প্রতি তিনি রায়হান রাফির ‘জানোয়ার’ ওয়েব ফিল্মে অভিনয় করে প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। এরই মধ্যে ‘কসাই’ নামের নতুন একটি চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন তিনি।

প্রচারের অংশ হিসাবে গত ২৬ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যমে শাম্মীর ‘কসাই’ চলচ্চিত্রের একটি লুক প্রকাশ করা হয়েছে। এই চলচ্চিত্রটি নির্মাণ করছেন নির্মাতা অনন্য মামুন। এতে আরও অভিনয় করছেন চিত্রনায়ক নিরব, প্রিয়মনি, রাশেদ মামুন অপু ও কাজী নওশাবা সহ আরও অনেকে। জানা গেছে, আসছে মার্চ মাসে ছবিটি মুক্তি পেতে পারে।

‘কসাই’ চলচ্চিত্র নিয়ে এলিনা শাম্মী বলেন, ‘এই ছবিতে আমার চরিত্রের নাম ‘নাজনীন’। এটি একজন ডিবি পুলিশ অফিসারের চরিত্র। দারুন একটি চরিত্র এটি। ছবিতে অপরাধ করে বেড়ায় কেন্দ্রীয় চরিত্র। তাকে ধরার জন্য টিম নিয়ে ঝাঁপিয়ে পড়ি আমি। আমি বলবো এই ছবির কাহিনীই ছবির নায়ক। দর্শক ছবিটি দেখলে তৃপ্তি পাবে বলে আমার বিশ্বাস।’

তিনি আরও বলেন, ‘আমি প্রথমবার অনন্য মামুনের ছবিতে অভিনয় করলাম। তিনি গুছিয়ে কাজ করেন বলেই দ্রুত শুটিং শেষ করতে পেরেছি। কনকনে শীতের মধ্যে ফরিদপুরে সবাই কষ্ট করে শুটিং সম্পন্ন করেছি। ইতিমধ্যে ছবিটির সম্পাদনার কাজও শেষ হয়েছে। আশা করছি শীঘ্রি ছবিটি মুক্তি পাবে।’

উল্লেখ্য, আগামী ১৯ মার্চ মুক্তি পেতে যাচ্ছে এলিনা শাম্মী অভিনীত আলোচিত চলচ্চিত্র ‘গন্তব্য’। ছবিটি নির্মাণ করেছেন অরণ্য পলাশ। এছাড়াও নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ ছবিতেও কাজ করছেন শাম্মী।

Ad