‘শ্রেষ্ঠ অভিনেত্রী’র পুরস্কার পেলেন ববি

বিনোদন প্রতিবেদক : এবার ‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২১’ এর শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। গত ১৪ মার্চ রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে চলচ্চিত্রে অবদানের জন্য ববিকে সম্মাননা দেওয়া হয়।

এই পুরস্কার পেয়ে ববি ভীষণ উচ্ছ্বাসিত। তিনি বলেন, ‘যেকোনো কাজের জন্য স্বীকৃতি পেতে সবাই চায়। আর যেকোনো পুরস্কার বা সম্মান সেই কাজের প্রতি ভালোবাসা বা আরো বেশি পরিশ্রম করার ইচ্ছাটা বাড়িয়ে দেয়।’

তিনি আরও বলেন, ‘নিজের সেরাটাই দেবার চেষ্টার করেছি আমি। এই পুরস্কার আমার অভিনয়ের প্রতি ভালোবাসা আরও বাড়িয়ে দিয়েছে। সামনের কাজগুলোতে আরও বেশি মনোযোগী হতে হবে সেটাও জানান দিলো এই পুরস্কার।’

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসির চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াৎ উল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিসিএসিএল’এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ এবং বাংলাদেশ-আমেরিকান চেম্বার অব কমার্স এর ভাইস প্রেসিডেন্ট (বাংলাদেশ চ্যাপ্টার) রাজু আলীমসহ অনেকে।

‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২১’ এর টাইটেল স্পন্সর টেলিপ্রেস। অনুষ্ঠানটি আয়োজন করে আমেরিকান অলাভজনক বাংলাদেশীদের সংগঠন সাউথ এশিয়ান এন্টারটেনমেন ও ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসেন।

এছাড়াও সিনেমায় অবদানের জন্য ফেরদৌস, নিপুণ, ইমন ও সাইমনকে সম্মাননা দেয়া হয়েছে। সংগীতে অবদানের জন্য হাবিব, আঁখি আলমগীর, তানভীর তারেক, অনিমা রায়ের হাতে পুরস্কার দেয়া হয়।

এছাড়া মডেল হিসেবে সৈয়দ রুমা, লিয়ানা লিয়া, মারিয়া, রাজ, নিবির নাহিদ, আসিফকে সম্মাননা দেয়া হয়। উপস্থাপনার অন্য দেয়া হয়েছে আনজাম মাসুদ ও শান্তা ইসলামকে।

Ad