আজ রাতে মিলন-মমর ‘কি করে বলি’

বিনোদন প্রতিবেদক : সম্প্রতি নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘কি করে বলি’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও জাকিয়া বারী মম। নাটকটি রচনা ও পারিচালনা করেছেন নাট্যনির্মাতা লিটু করিম।

জানা গেছে, আজ (১৯ মার্চ) শুক্রবার মাছরাঙা টেলিভিশনে রাত ৯ টায় প্রচার হবে নাটকটি। এই নাটকে আরও<span;> অভিনয় করেছেন মজনুন মিজান, শর্মিলী আহমেদ, শিরিন আলম, আহমেদ সাজু, নূর এ আলম নয়ন, শিমুল কুন্ডু ও রহতউল্লা।

নাটকের গল্পে দেখা যাবে, হাসান ও মিতুর বিবাহিত জীবন প্রায় আট বছরের। নারী জীবনের সার্থকতা তার মাতৃত্বে। এখন মিতু মা হতে চায় কিন্তু হতে পারছে না। ডাক্তারের কাছে দৌড়াদৌড়ি করেও কোন রেজাল্ট আসে না। ডাক্তার হাসানকে জানায় তার সমস্যা রয়েছে একারনেই মিতু মা হতে পারছে না। হাসান এ কথা গোপন রাখে মিতুর কাছে।

হঠাৎ একদিন হাসান জানতে পারে মিতু মা হতে চলেছে। ঝড় উঠে তার ভেতর। বাকী গল্প দেখতে হলে পুরো নাটক দেখতে হবে। মম বলেন এনাটকে অভিনয় করে আমি যে মেয়েরা মা হতে চাইছেন কিন্তু পারছেন না তাদের কষ্টটা অনুভব করতে পেরেছি।

এ প্রসঙ্গে অভিনেত্রী মিলন বলেন, ‘গল্পটা গতানুগতিক গল্পের বাইরে তাই অভিনয় করে তৃপ্তি পেয়েছি। আশা করছি, দর্শকও পছন্দ করবেন।’

Ad