ঢাকাই সিনেমার নতুন জুটি নিরব-মিথিলা

আফজালুর ফেরদৌস রুমন : বিজ্ঞাপন, নাটক এবং ওয়েব সিরিজের পর এবার বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন দেশের আলোচিত অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমার মাধ্যমে সিনেমা ইন্ডাস্ট্রিতে অভিষেক হবে তার। সাথে আছেন এই সময়ের ব্যস্ত এবং আলোচিত চিত্রনায়ক নিরব।

এক যুগের বেশি সময় ধরেই নিরব-মিথিলার বন্ধুত্ব। একটি ম্যাগাজিনের ফটোশুট এবং পরবর্তীতে একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে একসাথে কাজ করেছিলেন দুজনে। তবে এবার তাদের রসায়ন দেখা যাবে বড় পর্দায়।

মিথিলার সঙ্গে কাজ করা প্রসঙ্গে নীরব জানান, ২০০৬ সাল থেকে তাদের মধ্যে চমৎকার বন্ধুত্বের সম্পর্ক। ‘তুই’ বলে পরষ্পরকে সম্বোধন করেন এবং তিনি আশাবাদী প্রথমবার তাদের জুটিকে সিনেমার দর্শক অনেক পছন্দ করবেন। গল্প এবং নির্মান এই সময়ের দর্শকদের চাহিদা অনুযায়ীউপস্থাপন করা হবে।

পরিচালক অনন্য মামুন জানিয়েছেন চার মাস আগে ‘অমানুষ’ নির্মাণের পরিকল্পনা করেছি। কিছুদিন আগে গল্প লেখা সম্পন্ন হয়েছে, এখন আমরা শুটিং পূর্ববর্তী প্রস্তুতি নিচ্ছি। আশা করছি আগামী ২৫ মার্চ সিনেমাটির শুটিং শুরু করতে পারবো। ’অমানুষের শুটিং হবে বান্দরবানে। ব্যাপক আয়োজন এবং চমক নিয়ে হাজির হচ্ছে ‘অমানুষ।’

চলতি মাস থেকেই বান্দরবান এবং এর আশেপাশের অঞ্চলে সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে বলে জানা গেছে। অ্যাকশন এবং কিডন্যাপিংকে উপজীব্য করে এই চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে। শুধু গল্প নয়, পুরো আয়োজন ও পরিকল্পনা শুনে মুগ্ধ হয়েছেন মিথিলা। আর তাই খুব আগ্রহ নিয়েই মিথিলা কাজ করতে যাচ্ছেন চলচ্চিত্রে।

‘অমানুষ’র মূল গল্প অনন্য মামুনের, আর এর সংলাপ লিখেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। এই সিনেমার টাইটেল গান গেয়েছেন তবীব মাহমুদ। নিরব-মিথিলা ছাড়াও এই সিনেমাতে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন রাশেদ মামুন অপু, নওশাবা।

Ad