বর্ণাঢ্য আয়োজনে ফ্রেন্ডসভিউ-টেলিপ্রেস স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত

সম্প্রতি বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো ‘ফ্রেন্ডসভিউ-টেলিপ্রেস স্টার অ্যাওয়ার্ড ২০২০’। এই অনুষ্ঠান উপলক্ষ্যে হোটেল রিজেন্সীতে বসেছিলো তারকাদের হাট। প্রধান অতিথির বক্তব্যে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্র এম এ খালেক বলেন, কম পারিশ্রমিক স্বত্ত্বেও মানুষের মনকে বিনোদিত করেন শিল্পীরা, তাদের সম্মানিত করা আমাদের দায়িত্ব। এমন আয়োজন নিয়মিত হওয়া উচিৎ বলে মনে করেন প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি টেলিপ্রেসের সিইও, বাংলাদেশ-আমেরিকা চেম্বার অভ কমার্সের ভাইস প্রেসিডেন্ট (বাংলাদেশ চ্যাপ্টার, সাংবাদিক এবং মিডিয়া ব্যক্তিত্ব রাজু আলীম বলেন, ‘শিল্পীদের প্রতি আমাদের ভালোবাসা এবং শ্রদ্ধা জানাতেই এমন আয়োজন।’

স্বীকৃতি এবং পুরস্কার শিল্পীদের অনুপ্রাণিত করে জানিয়ে তিনি বলেন, ‘শিল্পীদের ভালো কাজের উৎসাহ দেয়া জরুরী।’

এই অনুষ্ঠানের আয়োজন করে ফ্রেন্ডস ভিউ সংগঠনের সিইও রবি চৌধুরী। এই অনুষ্ঠানে এশিয়ান টিভির সিইওসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

দেশের গান দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বিশ্ব সুন্দরী ছবির জন্য সেরা পরিচালকের পুরস্কার নেন চয়নিকা চৌধুরী, সেরা অভিনেত্রী পরীমনি, মীম, অভিনেতা সাইমন সাদিক, নীরব পুরস্কার গ্রহণ করেন। টিভি নাগকে সেরার পুরস্কার পান আফরান নিশো এবং মেহজাবীন। খলনায়কে সেরার পুরস্কার নেন অমিত হাসান এবং নবাগতা সেরা অভিনেত্রীর পুরস্কার পান চিত্রনায়িকা প্রিয়মনি।

করোনাকাল ডকুফিল্ম এর জন্য সেরার পুরস্কার পান প্রযোজক পরিচালক ও দ্যা ফ্লাগ গার্ল খ্যাত প্রিয়তা ইফতেখার। ডিজিটাল প্লাটফর্মে সেরার পুরস্কার বগলদাবা করেন এসকে মিডিয়ার শাকিলুর রহমান। সেরা ইউটিউবার এর পুরস্কার পান হালের জনপ্রিয় তৌহিদ আফ্রিদি।

সাংবাদিকতা এবং মুক্তিযুদ্ধ-নারী-অধিকার বিষয়ক গবেষণার জন্য সেরার পুরস্কার পান সাজেদা হক, বিনোদন সাংবাদিক হিসেবে পুরস্কার গ্রহণ করেন আলী আফতাব এবং পুরস্কার নেন কাহিনী ও চিত্রনাট্যকার, সাংবাদিক এজাজ আহমেদ মিলন।

কোভিড-১৯ এ অসাধারণ অবদান রাখা সম্মুখ যোদ্ধা ডাঃ জুবায়ের আহমেদ পান বিশেষ পুরস্কার। সংগীত শিল্পী হিসেবে পুরস্কার নেন এ সময়ের জনপ্রিয় শিল্পী লুইপা, সুমাইয়া বৃষ্টি, তাসমিম জাহান স্বর্ণা এবং ডিজে সনিকা।

উপস্থাপনায় সেরার পুরস্কার পেয়েছেন চ্যানেল আইয়ের উপস্থাপক সানজিদা পারভীন এবং মৌসুমী মৌ। মডেলিং এ সেরার পালক জুটেছে অন্তু করিম এবং আখি আফরোজের পকেটে। ডিজাইনার ও পরিচালক প্রেমস কালেকশনের অনুরাধা খাজুরিয়া, এডলফ খান এবং রোজা আফরোজ পেয়েছেন সেরা ফ্যাশন ডিজাইনারের পুরস্কার।

ডান্স কোরিওগ্রাফিতে সেরার পুরস্কার পেয়েছেন ফ্লাই ফারুক। ফ্যাশন শো, মডার্ন ড্যান্স, দেশের গান এবং আধুনিক গানসহ পুরো আয়োজন জুড়েই ছিলো নানান চমক।

Ad