মেহজাবীনের জীবনে বিশেষ দিন আজ

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার বড় তারকা মেহজাবীন চৌধুরী। ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন তিনি। এরপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। বর্তমানে নাটকের প্রিয়মুখ মেহজাবীন। সৌন্দর্য ও অভিনয় গুণে অল্প সময়ের মধ্যে মেহজাবীন বেশ জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন। সমসাময়িক মিডিয়ার অন্যতম আলোচিত তারকা তিনি।

নজরকাড়া সৌন্দর্য আর মন মাতানো হাসির রেশে দর্শকদের কাছে বরাবরই স্বপ্নকন্যা তিনি। তার নাটক মানেই হিট। ভিন্নধর্মী গল্পের নাটকে অসাধারণ অভিনয় করে ইতোমধ্যে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন এই সুদর্শনী অভিনেত্রী। সেই মেহজাবীনের জীবনে বিশেষ দিন আজ। এই দিনে পৃথিবীর আলো দেখেছিলেন তিনি। ঘরবন্দী কাটছে এই অভিনেত্রীর জন্মদিন।

দেশে দ্বিতীয় দফায় করোনার ঢেউ বেড়ে যাওয়ায় গত ২৯ মার্চ কাজ থেকে বিরতি নিয়ে নিজেকে ঘরবন্দী করেছেন তিনি। ঘরোয়া ভাবেই কাটবে তাঁর জন্মদিন। এই দিনটি ঘিরে নেই কোন আলাদা আয়োজন। পরিবারের সাথে কেক কেটে আনন্দ ভাগাভাগি করবেন তিনি।

মেহজাবীন চৌধুরী বলেন, ‘দেশে আবারও করোনাভাইরাসের আক্রান্তর সংখ্যা বেড়ে গেছ সবাই সাবধানে থাকবেন, স্বাস্থ্যবিধি মেনে চলবেন। ঘরোয়া ভাবেই কাটবে বিশেষ এই দিনটি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আরও ভালো ভালো কাজ আপনাদের উপহার দিতে পারি।’

টিকে থাকার লড়াইয়ে নয়,নিজেকে একজন সফল অভিনেত্রীর পরিচয়ে পরিচিত করার লক্ষ্যে প্রতিনিয়ত ছুটছেন মেহজাবীন। শোবিজে অন্য আট-দশজন অভিনেত্রীর মত কারও হাত ধরে আসেননি তিনি। বড় এক প্লাটফর্মে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েই এসেছেন রঙিন এ দুনিয়ায়। লাক্স তারকার মুকুট মাথায় পরে এ অঙ্গনে পা রেখেই নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

যে কারণে নির্মাতাদের কাছে মেহজাবীনের যেমন আলাদা কদর আছে ঠিক তেমনই দর্শকের কাছেও রয়েছে তার বেশ গ্রহণযোগ্যতা। উৎসব কিংবা উৎসবের বাইরের নাটকে অভিনয়ের জন্য প্রস্তাবের পাহাড় আসতে থাকে তাঁর কাছে। এছাড়াও উন্নত ব্যক্তিত্বের কারণে তাঁকে নিয়ে কাজ করতেও স্বাচ্ছন্দ্য পান নির্মাতারা। শিডিউল ফাঁসানোর কোনো অভিযোগ নেই তার ক্যারিয়ারে। নেই নাক উঁচু স্বভাবের কোনো আগোছালো আচরণের রেকর্ড।

Ad