আমি গোপনে জেনে ফেলেছি আমার জন্য কি সারপ্রাইজ আসছে : ফারুকী

বিনোদন প্রতিবেদক : ফারুকী ও তিশার বিয়ের বয়স এগারো হতে চলল। এই সময়ে ১১ বার ফারুকীর জন্মদিন পেয়েছেন। প্রতিবারই কোনো না কোনো সারপ্রাইজ দিয়েছেন। এবার জন্মদিনেও সারপ্রাইজ দিয়েছেন। কিন্তু কি দিয়েছেন তা কিন্তু জানা যায়নি। ফারুকী ভক্তদের উদ্দেশ্যে দিবাগত রাত ১ টা ১৪ মিনিটে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তিনি লিখেছেন, ‘জীবন কঠিন! কেবল ভালোবাসাই এই কঠিন দুর্বহ জীবনটারে আনন্দময় করে তোলে! আমি সৌভাগ্যবান আপনাদের ভালোবাসা পেয়ে! স্বামী মোস্তফা সরয়ার ফারুকীর জন্মদিনে তিশা যে সারপ্রাইজ দেন, তা ভক্তদের কাছে অজানা নয়। পাঁচ বছর আগের এক জন্মদিনে কক্সবাজারে ফারুকীর শুটিংয়ে সারপ্রাইজ দিতে হেলিকপ্টারে করে হাজির হয়েছিলেন। এবারে জন্মদিনটা ঘরোয়া ভাবেই পালন করলেন।

জন্মদিনে নিজের জীবন নিয়ে উপলব্ধির কথা ফারুকী বললেন এভাবেই, ‘আরো একটা জন্মদিন মানে আপনাদের সাথে আরো একটা বছর! দোয়া করবেন যেনো সুস্থ এবং আনন্দে থাকি! আজকের জন্মদিনে আমি ভাবতেছিলাম এবার কি সারপ্রাইজ দেয় তিশা! যদিও সে আপাতত কেবল ঘরোয়া কেকের মাধ্যমেই লকডাউন জন্মদিন আয়োজন করেছে! কিন্তু আমি গোপনে জেনে ফেলেছি আমার জন্য কি সারপ্রাইজ আসছে! এটা আবার আপনারা কেউ তাকে বলবেন না!’

জন্মদিনে অনেক ভক্ত ও শুভাকাঙ্ক্ষীর শুভেচ্ছায় ভেসেছেন নন্দিত পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

Ad