আমি সৌভাগ্যবান আপনাদের ভালোবাসা পেয়ে : ফারুকী

বিনোদন প্রতিবেদক : দর্শকপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। ভিন্নধর্মী নাটক ও চলচ্চিত্র নির্মাণ করে এরই মধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। আজ রোববার (২ মে) ফারুকীর জন্মদিন। তিনি ১৯৭৩ সালের আজকের এই দিনে রাজধানীর নাখালপাড়াতে জন্মগ্রহণ করেন।

২০১০ সালে ফারুকী বিয়ে করেন দীর্ঘদিনের সহকর্মী ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাকে। লকডাউনের কারণে ঘরবন্দি ফারুকী ও তিশা। ঘরোয়াভাবেই কাটছে তার জন্মদিন। জন্মদিনে নিজের জীবন নিয়ে উপলব্ধির কথা ফারুকী বললেন এভাবেই, ‘জীবন কঠিন! কেবল ভালোবাসাই এই কঠিন দুর্বহ জীবনটাকে আনন্দময় করে তোলে! আমি সৌভাগ্যবান আপনাদের ভালোবাসা পেয়ে! আরও একটা জন্মদিন মানে আপনাদের সঙ্গে আরও একটা বছর! দোয়া করবেন যেনো সুস্থ এবং আনন্দে থাকি!’

মোস্তফা সরয়ার ফারুকী একজন চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার এবং নাট্যনির্মাতা। তিনি বেশকিছু ভিন্নধর্মী ও দর্শকপ্রিয় মেগা ধারাবাহিক নাটক পরিচালনা করেছেন। এ ছাড়া ‘ব্যাচেলর’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়া বিদ্যা’, ‘ডুব’, ‘মেড ইন বাংলাদেশ’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ সহ আরও কিছু চলচ্চিত্র পরিচালনার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন।

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত মুক্তির অপেক্ষায় আছে ‘শনিবার বিকেল’ সিনেমাটি। এটি ২০১৬ সালের ঢাকার হলি আর্টিজানে জঙ্গি হামলার মর্মান্তিক ও স্পর্শকাতর ঘটনা নিয়ে নির্মিত হয়েছে।

Ad