‘প্রতিশ্রুতি রেখেছে আনন্দের বাজার’

বাংলাদেশে এই প্রথম ই-কমার্স হিসেবে গ্রাহকদের কাছে সবচেয়ে দ্রুত মোটরবাইক ডেলিভারি করেছে আনন্দের বাজার। বাংলাদেশ ই-কমার্স প্ল্যাটফর্মে নতুন একটি নাম আনন্দের বাজার। ঈদকে কেন্দ্র করে আনন্দের বাজার ওয়েবসাইটে ক্যাম্পেইন চলছে ‘ঈদ আনন্দের ঝড়’। এই ক্যাম্পেইনে বিভিন্ন অফারের মধ্যে অন্যতম একটি অফার ছিলো মোটরবাইকে ৩৬% পর্যন্ত ছাড় এবং ৪০ দিনের মধ্যে নিশ্চিত ডেলিভারি।

তরুণরা এই অফারে আকর্ষিত হোন এবং মোটরবাইক অর্ডার করেন। আনন্দের বাজার তাদের প্রতিশ্রুতি দিয়েছিলো তাঁরা অতি শীঘ্রই বাইক ডেলিভারি করবে। এই ধারাবাহিকতায় গতকাল ৯ই মে রবিবার আনন্দের বাজার ক্যাম্পেইন চলাকালীন সময়ে ৭০ টির ও বেশী মোটরবাইক ডেলিভারি করে। মাত্র ৭ দিনে একসাথে এতো মোটরবাইক ডেলিভারি করা বাংলাদেশ ই-কমার্স প্ল্যাটফর্মে নজিরবিহীন।

গতকাল ৯ই মে সকাল ১১ টায় ঢাকার মোহাম্মদপুর এলাকায় দুইটি স্বনামধন্য মোটরবাইক শো-রুম থেকে বাইক ডেলিভারি করে আনন্দের বাজার। মোটরবাইক ডেলিভারি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনন্দের বাজারের (ম্যানেজিং ডিরেক্টর ও সিইও) এ এইচ খন্দকার (মিঠু) এবং (হেড অব মার্কেটিং) আতিক রহমান। তাছাড়া উপস্থিত ছিলেন মোটরবাইক অর্ডারকারী তরুণ গ্রাহকগণ।

মোটরবাইক ডেলিভারি অনুষ্ঠান শেষে আনন্দের বাজার-এর (এমডি ও সিইও) এএইচ খন্দকার (মিঠু) বলেন, ‘বাঙালি বাজার করতে বা বাজার করে আনন্দ পায় আর এই ঐতিহ্য ধরে রাখার জন্য আমাদের এই প্রচেষ্টা। আমরা চাই বাংলার মানুষ আবারো বাজার করে আনন্দ পাবে তবে তা অনলাইন মার্কেটপ্লেস ‘আনন্দের বাজার’ থেকে।’

আনন্দের বাজার-এর (হেড অব মার্কেটিং) আতিক রহমান বলেন, ‘আমরা গ্রাহকদের যে প্রতিশ্রুতি দিয়েছি তা পালন করার চেষ্টা করেছি। বাকি যারা মোটরবাইক পাননি তাদেরকে ঠিক সময়মত মোটরবাইক ডেলিভারি করা হবে। ঈদ পরে কিছু দূর্দান্ত ক্যাম্পেইন নিয়ে গ্রাহকদের সেবা দিতে প্রস্তুতি নিচ্ছে আনন্দের বাজার।’

উক্ত অনুষ্ঠানে যে তরুণরা উপস্থিত ছিলেন তাঁরা বলেন, কোন ই-কমার্স থেকে এতো তাড়াতাড়ি বাইক ডেলিভারি পাবেন এ কথা বিশ্বাস হচ্ছে না তাদের। মোটরবাইক ডেলিভারি পেয়ে তারা আনন্দিত এবং পরবর্তীতে তারা আনন্দের বাজার থেকে সব সময় এমন সেবা পাওয়ার আশা প্রকাশ করেছেন।

Ad