এলিট মেহেদির নতুন বিজ্ঞাপনে নায়িকা ববি

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ঈদুল ফিতর উপলক্ষে নতুন বিজ্ঞাপন নিয়ে হাজির হলেন তিনি। বি হ্যাপি এন্টারটেনমেন্টের ব্যানারে এলিট মেহেদির বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা রাকিব আহমেদ।

নতুন বিজ্ঞাপন নিয়ে ববি বলেন, ‘সুপরিচিত এলিট মেহেদির ব্রান্ড এম্বাসেডর হিসেবে বিজ্ঞাপনটি করেছি। ঈদ মানেই মেহেদি, বিশেষ করে এই উৎসবে প্রতিটি ঘরে ঘরে ছোট থেকে বিভিন্ন বয়সীরা মেহেদী দিয়ে থাকেন। মহামারীর এই সময়ে নতুন ছবি নিয়ে হাজির হতে না পারলেও মেহেদী দিয়ে প্রতিটি ঘরে ঘরে পৌঁছে যাচ্ছি, যা ভীষণ আনন্দের।’

তিনি আরও বলেন, ‘আমার দর্শক এবং ভক্তদের জন্য এটাই আমার ঈদ উপহার। কাজটি বেশ বড় বাজেটের এবং নতুনত্ব ছিলো।  আশাকরি আমার ভক্ত এবং দর্শকরা নিয়মিতভাবেই ভিন্ন ভিন্ন কাজে আমাকে দেখতে পারবেন।’

উল্লেখ্য, চিত্রনায়িকা ববি অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায়। একটি ‘বৃদ্ধাশ্রম’, অন্যটি ‘নীলিমা’। নতুন চারটি ছবির শ্যুটিংয়ের পরিকল্পনা চূড়ান্ত হয়েছে। ‘ভাগীরথী’ ছবির স্ক্রিপ্টটা ভীষণ পছন্দ করেছেন তিনি। এছাড়াও তিনি ‘রণ যোদ্ধা’ নামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘বব স্টার’ থেকে ‘নায়িকা’ আর বি হ্যাপি এন্টারটেইনমেন্ট থেকেও আরেকটি ছবির শ্যুটিং শুরুর হওয়ার কথা রয়েছে। ববি নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তারপরও তিনি নিয়মিত মানুষের পাশে দাঁড়াচ্ছেন, নানাভাবে সাহায্য করছেন।

Ad