‘লিডার, আমিই বাংলাদেশ’ ছবির ফার্স্ট লুক প্রকাশ

আফজালুর ফেরদৌস রুমন : ঢাকাই সিনেমার বেশকিছু প্রতীক্ষিত প্রজেক্টের মাঝে অন্যতম একটি ‘লিডার, আমিই বাংলাদেশ’। এই সিনেমায় সুপারষ্টার শাকিব খানের ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে আজ বিকেলে। তপু খানের পরিচালনায় এই সিনেমায় শাকিবের লুক সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হলে ব্যাপক প্রশংসা এবং আলোচনা লক্ষ্য করা যাচ্ছে।

এই বছরের ১৮ ফেব্রুয়ারি রাজধানীর তেজগাঁও বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে সংবাদ সম্মেলনে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার সাইনিং অনুষ্ঠিত হয়। জমকালো সেই অনুষ্ঠানে সিনেমার সাথে সংশ্লিষ্ট সকলের সাথে গণমাধ্যমে পরিচয় করিয়ে দেয়া হউএছিলো। এই সিনেমার দিয়েই কিছুটা বিরতি দিয়ে আবারো ঢাকাই সিনেমার জুটি হিসেবে আসতে চলেছেন শাকিব-বুবলী।

‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান জানান, ‘চলতি মাসেই সিনেমাটির শুটিংয়ের সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছিলো কিন্তু করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সবার স্বাস্থ্যঝুঁকির বিষয়টি বিবেচনায় নিয়ে শুটিং শুরু করা হয়নি। করোনার এই প্রকোপ কিছুটা কমলেই আমরা শুটিংয়ে নামবো।’

উল্লেখ্য, এই সিনেমায় চরিত্রের প্রয়োজনে শাকিব খান এবং বুবলীও নিজেদের লুক বদল করেছেন। পোষ্টারে শাকিব খানের লুক ইতিমধ্যেই প্রশংসা কুড়াচ্ছে।

প্রযোজনা সংস্থা সুত্রে জানা গেছে, একটানা ৩০দিন শুটিং করে সিনেমার শ্যুটিং এর কাজ সম্পন্ন করা হবে। তবে সবকিছুই করোনা পরিস্থিতির উপর নির্ভর করছে।

Ad