স্যাটেলাইট এবং ডিজিটাল রাইটসে ‘ট্রিপল আর’ এর রেকর্ড

আফজালুর ফেরদৌস রুমন : এস এস রাজামৌলী পরিচালিত বহুল প্রতীক্ষিত ‘ট্রিপল আর ( আর আর আর) তেলেগু, কান্নাড়া, তামিল, মালায়লাম এবং হিন্দি ভাষার সাথে ইংলিশ, পর্তুগিজ, কোরিয়ান, তুর্কিস আর স্প্যানিশ ভাষায় ও রিলিজ দেয়া হবে।

এছাড়া সিনেমাটি তেলেগু, কান্নাড়া,তামিল, মালায়লাম ভাষায় ওটিটি প্ল্যাটফর্ম জি-ফাইভে এবং হিন্দি ভার্সন নেটফ্লিক্সে রিলিজ দেয়া হবে। এবং স্যাটেলাইট রাইটসের ক্ষেত্রেও রেকর্ড গড়েছে ‘ট্রিপল আর( আর আর আর)’। টেলিভিশন চ্যানেল জি-সিনেমা কিনে নিয়েছে এর হিন্দি ভার্সন।

স্টার মা কিনেছে তেলেগু, স্টার তামিল কিনেছে তামিল ভার্সন, মালায়লায় এর স্বত্ত্ব এশিয়ানেটের কাছে, এবং স্টার কান্নাড়ার কাছে কান্নাড়া ভার্সন। অন্য ইংলিশ, পর্তুগিজ, কোরিয়ান, তুর্কিস আর স্প্যানিশ এর মতো বিদেশী ভাষার ডিজিটাল স্ট্রিমিং পার্টনার হিসেবে আছে নেটফ্লিক্স৷

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করেছেন সাউথের দুই সুপারষ্টার জুনিয়র এনটিআর ও রাম চরণ। আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলিউড ভিভা আলিয়া ভাট।

এছাড়া বিশেষ একটি ক্যামিওতে দেখা যাবে বলিউড সুপারস্টার অজয় দেবঘনকে। এছাড়া রে স্টেভেনসন, অলিভিয়া মরিসকেও দেখা যাবে সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করছে ডিভিভি নায়া।

Ad