ঈদে আসছে রোশান-বুবলীর ‘রিভেঞ্জ’

আফজালুর ফেরদৌস রুমন : গতকাল (১১ জুন) প্রকাশ করা হলো ‘রিভেঞ্জ’ চলচ্চিত্রের ফার্স্ট লুক পোস্টার। ফার্স্ট লুক পোস্টারেই বানিজ্যিক ঘরনার ভরপুর অ্যাকশন সিনেমার ইঙ্গিত পাওয়া গেলো। পোস্টারে রক্তমাখা অবস্থায় কুঠার হাতে চিত্রনায়ক রোশানের বরফ শীতল চাহনী সাথে ছোট চুল এবং বাহুতে ট্যাটু।

রোশানের এমন লুক দেখা যায়নি আগে তাই স্বাভাবিকভাবেই ভক্তদের মাঝে উচ্ছ্বাস এবং আগ্রহ দেখা যাচ্ছে সিনেমাটি নিয়ে। চলতি বছরের প্রথম দিকেই প্রযোজক এমডি ইকবাল একসাথে তিনটি সিনেমার নাম ঘোষণা করেন।

জানা গেছে, সবগুলো সিনেমাই পরিচালনা করবেন তিনি। এই তিনটি সিনেমার একটি হলো ‘রিভেঞ্জ’। এই সিনেমায় রোশানের সাথে নায়িকা হিসেবে দেখা যাবে শবনম বুবলীকে। এছাড়া আছেন মিশা সওদাগর এবং সীমান্ত। বিশেষ একটি চরিত্রে থাকবেন ছোট পর্দার জনপ্রিয় মুখ দীপা খন্দকার।

করোনা পরিস্থিতির কারনে কিছুটা দেরীতেই শ্যুটিং শুরু হচ্ছে এই সিনেমার। আগামীকাল থেকেই শ্যুটিং শুরু হচ্ছে বলে জানা গেছে প্রযোজনা সংস্থা সুত্রে। পোস্টারেই ঘোষণা দেয়া হয়েছে যে, আগামী ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।

উল্লেখ্য, ‘রিভেঞ্জ’ প্রযোজনা করছে এমডি ইকবালের প্রোডাকশন হাউজ সুনান মুভিজ। এর আগে একক প্রযোজনার পাশাপাশি শাকিব খানের সঙ্গে যৌথভাবে ‘শুটার’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ প্রযোজনা করেছিলেন ইকবাল। এবার ঈদে নিজেরর পরিচালিত এবং প্রযোজিত সিনেমা ‘রিভেঞ্জ’ নিয়েই হাজির হচ্ছেন তিনি।

Ad