সাফল্যের অগ্রযাত্রায় আরও একধাপ এগিয়ে শ্রেষ্ঠ ডটকম

নিউজ ডেস্ক : শ্রেষ্ঠ ডট কমের সাফল্য যাত্রায় যুক্ত হয়েছে বাংলাদেশের স্বনামধন্য আরও ১১টি প্রতিষ্ঠান। হাজারে অধিক ব্র‍্যান্ড এবং শপ নিয়ে কাজ করছে শ্রেষ্ঠ ডট কম। এরই মধ্যে গ্রাহকদের চাহিদা, পছন্দ, পণ্য এর সঠিক যোগান এবং সময়ের মধ্যে ডেলিভারির কথা মাথায় রেখে দেশি এবং বিদেশি স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোর  সাথে শ্রেষ্ঠ ডটকম চুক্তি অব্যাহত আছে।

সম্প্রতি চুক্তি সম্পাদন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় স্বনামধন্য আরও ১১টি প্রতিষ্ঠানের সাথে। চুক্তি সম্পাদন অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে তাদের সর্বোচ্চ পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে যেসব প্রতিষ্ঠান গুলো ছিল তাঁরা হলো- ইস্পাহানি, মটোরোলা, এবি ইলেকট্রনিক্স, প্রাণ বিডি ফুড, ট্রান্সকম বেভারেজ, ইফাদ গ্রুপ, এডিশন গ্রপ, এক্সিকিউটিভ মেশিন, মাইওয়ান /মিনিস্টার, পিক মি ইত্যাদি।

শ্রেষ্ঠ ডটকমের জয়যাত্রায় এসব স্বনামধন্য কোম্পানিগুলোর অন্তর্ভুক্তিকরণ গ্রাহকদের চাহিদা পূরণের ক্ষেত্রে এক অনন্য মাত্রা যোগ করবে।

শ্রেষ্ঠ ডটকমের পক্ষ থেকে সিইও খান ইমরান রাসেল, সিও জুনায়েদ হোসেন, হেড অফ ব্র্যান্ড রাহাত হোসেন চৌধুরী এবং লিড কমার্শিয়াল সায়েক আহমেদ উপস্থিত ছিলেন।

জানা গেছে, এই ১১টি ব্র‍্যান্ডসহ শতাধিক ব্র্যান্ডের সহস্রাধিক সিগনেচার প্রোডাক্ট গুলো আকর্ষণীয় ডিসকাউন্ট এ পাওয়া যাবে শ্রেষ্ঠ ডটকমের কিংবদন্তি ক্যাম্পেইন এ।

Ad